@ajravsss:

Aj Raval
Aj Raval
Open In TikTok:
Region: PH
Saturday 01 April 2023 07:50:32 GMT
11823707
536090
2611
7772

Music

Download

Comments

dark97ness
Spencer Jay Matula :
bawal kasi mag breastfeeding pag may implant
2023-04-01 12:35:55
9284
_mrs.elizalde
Red Orcena-Elizalde :
Magkasize na tayo HAHAHAHAHA
2023-04-01 12:55:59
5480
_jin01_11
💜Jin💜 :
baka mag focus na sya sa acting tlaga I mean not more like role in vivamax .
2023-04-01 10:18:03
4889
scissorpapersticknstone
LAbs🫦 :
kapag natural kasi yung meron sa katawan mo, kahit anong ibato sayo alam mong dika perpekto pero natural tayo☺️#FREEDEYM
2023-04-01 08:47:10
646
lorencex
Rempillo M. :
sobrang natural walang halong kemikal
2023-04-01 12:40:21
72
buynaaaa7
buynaaaa7 :
nerf
2023-04-01 12:30:17
21
mary_tampus
Maryrose :
Ganda ng girlcrush ko ahahha shockssss!!🤭😊
2023-04-01 10:30:02
38
chymnbvcxzlkjhgfdspytrwq
♍️cH4¥~cH4¥ :
hala naging baby na siya 🥰
2023-04-01 10:07:34
230
affiliatesjmd
John :
ganda
2023-04-01 13:28:53
32
redhairedshanks96
Shanks :
Wala na yung vivamax. 😂
2023-04-01 09:20:04
60
aceyj2
AC🤪 :
hi Po ate Aj🥰
2023-04-01 13:05:22
32
qshaq_alcatraz1982
Gigi Knights finds :
Ay ang baby gurl na lalo eh...pretty🥰🥰
2023-04-01 12:55:46
52
yngsrn01
y :
ganda
2023-04-01 12:00:44
26
powsyyy
jeff :
anyare
2023-04-01 11:28:16
22
trishadelosangele5
Tan&Ara Shop :
nagmukha siyang 16y/o 🥰
2023-04-01 12:18:58
38
lilies_143
Lilies :
Ganda mo beh💙
2023-04-01 13:10:03
27
pogiculture
POGICULTURE ONLINE STORE :
Un lang malungkot na ako
2023-04-01 11:02:27
64
hakira_23
Hakira :
Looks youngggg🥰🥰🥰
2023-04-01 11:30:04
21
maddddmich_
⋆. 𐙚 ˚ m i c h ♡ ⋆.˚𖦹⋆ :
She’s more confident. I love her more🥹❤️‍🔥
2023-04-01 11:21:15
95
mr.hiraeth
f o r o u g h e d :
u look dang good
2023-04-01 13:18:03
24
rgrbldn
rgrbldn :
i love you 🥰🥰🥰
2023-04-01 13:38:34
27
djn0714
DJN0714🇵🇭🇸🇬 :
nko parang hindi na lalabas sa vivamax..pinagbawalan na🤭
2023-04-01 12:46:00
2213
ajba000
aj :> :
kyotieeee
2023-04-01 13:41:41
104
nbrgnz
N :
medyo tumaas confidence ko ehehe😂
2023-04-01 11:07:06
62
To see more videos from user @ajravsss, please go to the Tikwm homepage.

Other Videos

প্রতিদিন কথা বলার অভ্যাস হয়ে যাওয়া মানুষটাকে কি এত সহজে ভুলে যাওয়া যায় নাকি...? দিনের শুরুটা যার “সুপ্রভাত” দিয়ে হতো, রাতটা যার “ঘুমাও” শুনে শেষ হতো— সে মানুষটা হঠাৎ করে না থাকলে পুরো দিনটাই কেমন ফাঁকা ফাঁকা লাগে। আগে যেখানে ঘণ্টার পর ঘণ্টা কথা হতো, এখন সেখানে নীরবতা... মোবাইলটা হাতে নিয়েও কারো নাম খুঁজে পাই না, কারণ যার সাথে কথা বলার অভ্যাস ছিল, সে-ই তো এখন আর নেই। অভ্যাসটা বড় অদ্ভুত জিনিস জানো... মানুষটা চলে যায়, কিন্তু তার সাথে জড়িয়ে থাকা অভ্যাসগুলো যায় না। হঠাৎ করে কোনো গান, কোনো সময়, বা কোনো ছোট্ট স্মৃতি— সবকিছু আবার মনে করিয়ে দেয় তাকে। ভুলতে চাইলেও হয়তো ভুলে যাওয়া যায়, কিন্তু এত সহজে না... সময় লাগে, নিজের সাথে যুদ্ধ করতে হয়, নিজেকেই বুঝাতে হয়— সবাই থাকার জন্য আসে না। তবুও কোথাও একটা আশা রয়ে যায়— হয়তো আবার একদিন কথা হবে, হয়তো আবার সব আগের মতো হবে... কিন্তু সত্যিটা হলো, কিছু মানুষ আর কিছু অভ্যাস— চাইলেও পরোপরি ভোলা যায় না... 😅💔 #foryou #foryoupage #trending #outfitcowokberwarna #foryoupageofficiall @TikTok Bangladesh
প্রতিদিন কথা বলার অভ্যাস হয়ে যাওয়া মানুষটাকে কি এত সহজে ভুলে যাওয়া যায় নাকি...? দিনের শুরুটা যার “সুপ্রভাত” দিয়ে হতো, রাতটা যার “ঘুমাও” শুনে শেষ হতো— সে মানুষটা হঠাৎ করে না থাকলে পুরো দিনটাই কেমন ফাঁকা ফাঁকা লাগে। আগে যেখানে ঘণ্টার পর ঘণ্টা কথা হতো, এখন সেখানে নীরবতা... মোবাইলটা হাতে নিয়েও কারো নাম খুঁজে পাই না, কারণ যার সাথে কথা বলার অভ্যাস ছিল, সে-ই তো এখন আর নেই। অভ্যাসটা বড় অদ্ভুত জিনিস জানো... মানুষটা চলে যায়, কিন্তু তার সাথে জড়িয়ে থাকা অভ্যাসগুলো যায় না। হঠাৎ করে কোনো গান, কোনো সময়, বা কোনো ছোট্ট স্মৃতি— সবকিছু আবার মনে করিয়ে দেয় তাকে। ভুলতে চাইলেও হয়তো ভুলে যাওয়া যায়, কিন্তু এত সহজে না... সময় লাগে, নিজের সাথে যুদ্ধ করতে হয়, নিজেকেই বুঝাতে হয়— সবাই থাকার জন্য আসে না। তবুও কোথাও একটা আশা রয়ে যায়— হয়তো আবার একদিন কথা হবে, হয়তো আবার সব আগের মতো হবে... কিন্তু সত্যিটা হলো, কিছু মানুষ আর কিছু অভ্যাস— চাইলেও পরোপরি ভোলা যায় না... 😅💔 #foryou #foryoupage #trending #outfitcowokberwarna #foryoupageofficiall @TikTok Bangladesh

About