@temanmohan_: i miss you i’m sorry❤️‍🩹 #moqeel #mohan #aqeela

𝓥 🎀 | kinda ia
𝓥 🎀 | kinda ia
Open In TikTok:
Region: ID
Monday 12 May 2025 12:31:27 GMT
882672
109649
488
1390

Music

Download

Comments

m4caroney
laneyy :
berasa aqeela lagi dibelain mati matian sama mohan kaya dulu, oh i miss the moment
2025-05-12 12:43:04
15336
neomuyeppeu
gwen :
lo mau peluk dia kan mo? ngaku deh
2025-05-12 12:37:18
8312
sallwaajaaaaaaa
wawaa💋 :
pas di scene mohan nyamperin aqeela nangis banget aku...
2025-05-12 14:39:24
6045
indri_michael22
indri_michael22 :
mohan badannya udah bergetar bgt krn ke trigger tapi masih mau hadapin anak tirta persada udah gitu datengin aqeela dgn kondisi gak stabil buat kasih tau kalau dia percaya sama aqeela 😭😭 HUHUHUHU MOQEEL GUE ❤️‍🩹❤️‍🩹
2025-05-12 12:40:09
4745
crabsavo
cimauuu :
DAMN CHEMISTRY NYAA🔥🔥
2025-05-12 12:37:47
350
13oktober50
13 Oktober🍍 :
Terimakasih moh lu selalu peduli sama aqeela dan percaya kalo bukan dia yang lakuin ini🥺💗
2025-05-12 12:35:46
439
emyrns
Sya :
please bilang masih ada harapan untum mereka😔😭
2025-05-12 12:44:01
499
ckddooo
kyyawwh :
kangenn mohan pas masi waras warasnya😔😩😢😭
2025-05-12 12:40:18
619
jishaaaara
staywithskz34 :
Makin semangat buat voting 🥹 Mereka berdua layak dapat penghargaan sebanyak mungkin di taun ini ❤️‍🔥
2025-05-12 13:25:12
464
rhmrtu
🌻 :
ya ampun moqeel gw😭
2025-05-12 12:48:20
22
sis_sweet03
gf jaemin n jay🏹 :
miss them so much😫 kangen gelut gelutnya, jail jailnya, ledek ledekannya, bahkan mau rewatch momen mereka pun udh gakuat karna bikin nangis😭
2025-05-12 12:40:55
292
enggarse
enggarse :
kangen semua yg ada moqeel nya 🥺
2025-05-13 02:07:38
119
bixyz08
bill :
IYA FINE GUA YG SALAH KARENA UDAH SAYANG SEDALAM INI SAMA KALIAN😞💔 akhirnya tetep gua yg sakit
2025-05-12 12:45:36
62
maisyyyyl
maisy🌍 :
nangis bangettt pas bagian ini😭
2025-05-12 12:37:30
48
armcmtya
a :
“GUE UDAH BILANG EMOSI AQEELA BUKAN KONSUMSI PUBLIK!!!”mana kata"itu lagi..
2025-11-26 07:02:14
6
sxnf3r4
sxnf3r4 :
kitaa juga percaya kaliannn🥺❤
2025-05-12 12:36:54
51
indri_michael22
indri_michael22 :
GUE SMPE NANGISS PAS MOHAN NGOMONG AQEELA GUE PERCAYA😭😭😭😭BENERAN G EXPECT MOHAN BAKALAN SMPERIN AQEELA
2025-05-12 12:39:43
69
tikachu1312
ini tikachu :
kelas moqeel bukan lagi sinetron, skill ber aktingnya gak main-main🔥 feel-nya nyampe, chemistrynya dapet, mimik muka semuanya pas. gimana ya😭
2025-05-12 13:07:32
8
naoo5._
cimol :
nah gini kan enak,ga pake nada tinggi😊😊
2025-05-12 13:20:34
12
jmnct09
niak :
Bisa dicepetin ga sii jam 5 ya ampunn😭😭😭
2025-05-12 13:04:15
69
piparker_26
ܻ𝕱𝒊𝚏🅰️𝕙𖨆 :
baru gee seneng mohan ke gini ehhh sekarang😭😭
2025-05-14 14:28:11
5
tututsitanggang90
bortanggus :
emang ya kalo moment Moqeel walau dkit..tapi kena bgt chimestry nya..🥰🥰🥰
2025-05-12 13:21:12
25
juni2106020
Juni🫶 :
Episode mlm ini Aqeela nyebut Molen n mohan msih sempat belain aqeela dan dtng nemuin aqeela🥺 mudah²an aja ini semua kode kalau mereka bakal balik lagi dngan versi terbaik mereka😩
2025-05-12 13:31:55
124
nnnnanaanaa
na :
makin yakin mohan masih ada rasa sama aqeela, dia bakal ngelindungin aqeela apapun masalahnya walaupun dgn cara ngejauhinnya
2025-05-12 14:26:48
130
To see more videos from user @temanmohan_, please go to the Tikwm homepage.

Other Videos

-আমি গত ২৬ তম মাঠে ২৭ তম মাঠে দুইবার রিটেন পরীক্ষা দিয়েছি কিন্তু ভাগ্য সহায় হয় নাই এইজন্য হয়তোবা ব্যর্থ হয়েছিলাম। এইবার ২৮ তম মাঠে ০৩-০৯-২০২৬ তারিখে গেটে ঢুকানোর সময় মেপে ঠিক ছিলাম মাঠের ভিতরে গেলাম । পরবর্তী কার্যক্রম ছিলো প্রাথমিক মেডিকেল সেইখানে সেনাবাহিনী অফিসার  ছিলো মেডিকেল অফিসার ছিলো শরীরের বিভিন্ন জায়গা দেখতেছিলো হাত, পা শরীরে কোনো ক্ষত আছে কিনা দেখতেছিলো । সেইখানে আমাকে হাইট মাপতে বলা হয় আমি হাইট মাপলাম আমাকে বলা হলো আমার হাইট কম আছে গত ২৭ তম মাঠে আমাকে হাইট ( ৫'৬½ )ইঞ্চি ধরে কিন্তু এইবার নাকি হাইট এ বাদ ।আমি তখন প্রতিবাদ করলাম বললাম স্যার আমি গত ২৬-২৭ তম মাঠ করেছি রিটেন এ বাদ গেছি  তাহলে এইবার আমার হাইট কম বলছেন কেনো..? উত্তরে আমাকে বলা হয় আগের চিন্তা বাদ দে ।এইখানে সবাই বিসিএস ক্যাডার তোর থেকেও সবাই বেশি জানে বেশি বুঝে তুই মন্তব্য করিস না । তখন আমি বললাম স্যার আমার হাইট আবার মেপে দেখুন আমার হাইট ঠিক আছে । তখন মেডিকেল অফিসার বলে দুইবার হাইট মাপার কোনো নিয়ম নেই। সেই মুহূর্তে আমি পিছনে গিয়ে আমার ব্যাগ থেকে জামা প্যাঁন্ট নিয়ে পরতে থাকি । আমার পিছনে সামনে অনেক ছেলের সাথেও এমন হয় তাদের মন্তব্য ছিলো এইবার দুর্নীতি বেশি হচ্ছে তারাও আমার মতো বিগত বছরে কেউ ভাইভা কেউ রিটেন এ বাদ গেছে কিন্তু এইবার হাইট-এ আবার যেই সমস্যা নেই সেই সমস্যার কথা বলে বাদ দেওয়া হইছে । আসলেই মাঠে দুর্নীতি হচ্ছে কিন্তু তারা ভিডিও করে ছাড়তেছে যেনো মানুষ তাদের দুর্নীতি বুঝতে না পারে । যারা বলতেছে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়া হচ্ছে তাদের সব শিখিয়ে দেওয়া হচ্ছে । তারা ক্যামেরার সামনে ঠিকই বলতেছে নিয়োগ স্বচ্ছ হচ্ছে কিন্তু বাইরে এসে সবাই বলতেছে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট তাদের সব সাজানো, লোক দেখানো তাছাড়া কিছুই না । টাকা ছাড়া সুপারিশ ছাড়া চাকরি হয় না । আবারও ব্যর্থ 😅💔 #ANSARVDP #foryou #fyppppppppppppppppppppppp #unfrezzmyaccount #support_me
-আমি গত ২৬ তম মাঠে ২৭ তম মাঠে দুইবার রিটেন পরীক্ষা দিয়েছি কিন্তু ভাগ্য সহায় হয় নাই এইজন্য হয়তোবা ব্যর্থ হয়েছিলাম। এইবার ২৮ তম মাঠে ০৩-০৯-২০২৬ তারিখে গেটে ঢুকানোর সময় মেপে ঠিক ছিলাম মাঠের ভিতরে গেলাম । পরবর্তী কার্যক্রম ছিলো প্রাথমিক মেডিকেল সেইখানে সেনাবাহিনী অফিসার ছিলো মেডিকেল অফিসার ছিলো শরীরের বিভিন্ন জায়গা দেখতেছিলো হাত, পা শরীরে কোনো ক্ষত আছে কিনা দেখতেছিলো । সেইখানে আমাকে হাইট মাপতে বলা হয় আমি হাইট মাপলাম আমাকে বলা হলো আমার হাইট কম আছে গত ২৭ তম মাঠে আমাকে হাইট ( ৫'৬½ )ইঞ্চি ধরে কিন্তু এইবার নাকি হাইট এ বাদ ।আমি তখন প্রতিবাদ করলাম বললাম স্যার আমি গত ২৬-২৭ তম মাঠ করেছি রিটেন এ বাদ গেছি তাহলে এইবার আমার হাইট কম বলছেন কেনো..? উত্তরে আমাকে বলা হয় আগের চিন্তা বাদ দে ।এইখানে সবাই বিসিএস ক্যাডার তোর থেকেও সবাই বেশি জানে বেশি বুঝে তুই মন্তব্য করিস না । তখন আমি বললাম স্যার আমার হাইট আবার মেপে দেখুন আমার হাইট ঠিক আছে । তখন মেডিকেল অফিসার বলে দুইবার হাইট মাপার কোনো নিয়ম নেই। সেই মুহূর্তে আমি পিছনে গিয়ে আমার ব্যাগ থেকে জামা প্যাঁন্ট নিয়ে পরতে থাকি । আমার পিছনে সামনে অনেক ছেলের সাথেও এমন হয় তাদের মন্তব্য ছিলো এইবার দুর্নীতি বেশি হচ্ছে তারাও আমার মতো বিগত বছরে কেউ ভাইভা কেউ রিটেন এ বাদ গেছে কিন্তু এইবার হাইট-এ আবার যেই সমস্যা নেই সেই সমস্যার কথা বলে বাদ দেওয়া হইছে । আসলেই মাঠে দুর্নীতি হচ্ছে কিন্তু তারা ভিডিও করে ছাড়তেছে যেনো মানুষ তাদের দুর্নীতি বুঝতে না পারে । যারা বলতেছে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়া হচ্ছে তাদের সব শিখিয়ে দেওয়া হচ্ছে । তারা ক্যামেরার সামনে ঠিকই বলতেছে নিয়োগ স্বচ্ছ হচ্ছে কিন্তু বাইরে এসে সবাই বলতেছে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট তাদের সব সাজানো, লোক দেখানো তাছাড়া কিছুই না । টাকা ছাড়া সুপারিশ ছাড়া চাকরি হয় না । আবারও ব্যর্থ 😅💔 #ANSARVDP #foryou #fyppppppppppppppppppppppp #unfrezzmyaccount #support_me

About