@tae_maha_x_ff.writer: ♡ 𝐂𝐨𝐮𝐬𝐢𝐧 𝐋𝐨𝐯𝐞 ♡ Part:10 দৌড়ে নামতে গিয়ে Jungkook এর সাথে ধাক্কা লেগে যায়। Jungkook বসে পড়ে। Yn গিয়ে সোজা ফ্লোরে পড়ে যায়।খুব একটা ব্যাথা পায় নি সে। Jungkook দিকে এক পলক তাকিয়ে মুখ বাঁকিয়ে উঠে পড়ে yn। Yn: চোখে দেখেন না? না কি বিয়ের খুশিতে চোখ খেয়ে ফেলছেন? আজাইরা! Jungkook দাঁতে দাঁত চেপে দাঁড়িয়ে যায়। Yn এর দিকে এক পলক তাকিয়ে সোফায় গিয়ে বসে। বেশ অবাক হয়েছে সে Yn কে দেখে। আবার ভালোও লাগছে যাক মেয়েটা তাহলে স্বাভাবিক হয়েছে। Yn রান্না ঘরে ঢুকতে ঢুকতে বলে Yn : বড় মা খেতে দাও। কাল থেকে যে আমি না খাওয়া একবারও তো খোঁজ নিলে না? আমার আপন আপি আপন দাদি আপন বড়বাবা কেউ ই খোঁজ নিলো না আমার।আমি কি বোঝা হয়ে গেছি? না কি একদিন খাই নি বলে তোমাদের চাল বেচে গেছে কোনটা? সাবিনা মুচকি হাসে। ছেলের বিয়ের চিন্তায় মেয়েটার কথা ভুলেই গিয়েছিলো তিনি। Yn2 পরোটা নিয়ে yn এর সামনে আসে। ছিঁড়ে তাতে ডিম পুরে মুখের সামনে ধরে Yn: এভাবে খাবো না আমি। আমাকে কি তোমার বাচ্চা মনে হয় না কি? টেবিলে বসে পানি নিয়ে আরামসে খাবো আমি। বাচ্চাদের মতো ঘুরে ঘুরে খাওয়ার স্বভাব আমার নেই। বলেই টেবিলে গিয়ে বসে yn। Jungkook পেপারে চোখ বুলাচ্ছে। ভাঙা রেডিওর জন্য পড়তে পারছে না।yn2 মুচকি হেসে yn এর পেছন পেছন এসে তাকে খাইয়ে দিতে খাবে। খাওয়া শেষে yn2 চলে যায়। Yn টিস্যু দিয়ে মুখ মুছে বলে Yn: বড় মা আমার জন্য সুন্দর ছেলে দেখবা। ত্রিশ বত্রিশ বছরের খুনখুনে বুড়ো খ্যাটখ্যাটে স্বভাবের ছেলে আমার পছন্দ না আমি একটা সুন্দরী মেয়ে। আমি সুন্দর স্মার্ট হ*ট ছেলে ডিজার্ভ করি আমি। সেরকম একটা ছেলে জলদি খুঁজে আনো। Jungkook yn এর দিকে তাকায়। নিজেকে বুড়োবলাতে বেশ গায়ে লেগেছে তার। ইচ্ছে করছে মেয়েটাকে তুলে ছাঁদ থেকে ফেলে দিতে। বা দুই চারটা কথা শুনিয়ে দিতে। কিন্তু এটা তার স্বভাবের সাথে যায় না। তাই সরু চোখে তাকিয়েই থাকে। Yn ভুলেও Jungkook এর দিকে তাকায় নি। সাবিনা টেবিলে খাবার রাখতে রাখতে বলে Jk/m: ঠিক আছে ঠিক আছে। তুই যা বলবি তাই হবে Jk: ইডিয়েট..! বলেই Jungkook চলে যায়। সে এসেছিলো খেতে। কিন্তু তার খাওয়ার মুড চলে গেছে। Yn Jungkook এর চলে যাওয়ার দিকে তাকিয়ে ভেংচি কাটে। সাজ্জাদ এসে yn এর পাশে বসে Jk/d: মামনি চলো তোমাকে আজকে ভর্তি করিয়ে দিয়ে আসি। Yn চেয়ার টেনে সাজ্জাদের একদম কাছাকাছি বসে— Yn : বড় বাবা তোমার ছেলের ফোন ভেঙে ফেলেছি আমি। ল্যাপটপও ভেঙেছি। সে এখন আমার ফোন চালাচ্ছে। তাকে টাকা দিও বা কিনে দিও। সে তো জীবনেও চাইবে না। সাজ্জাদ খুশি হয়। তখনই বেরিয়ে পড়ে। তার ছেলের অসুবিধা হচ্ছে নিশ্চয়। জীবনেও Jungkook তাকে বাবা বলে ডাকে নি। কখনো কোনো আবদার করে নি। বাবার হাত ধরে স্কুলে যায় নি। ছেলের আবদার পূরণের জন্য অপেক্ষা করে সাজ্জাদ।তার ছেলেটা এমন স্বভাবের কেনে হলো বুঝতে পারে না তিনি। Yn নিজের রুমে যাচ্ছিলো। প্রথমে Jungkook এর রুম তার পরেই yn এর রুম।Jungkook গম্ভীর গলায় বলে Jk: তোমার সাথে কথা আছে এখানে এসো Yn যেনো কথাটা শুনতেই পায় নি। তেমন ভাব করে চলে যেতে নেয়। Jungkook yn এর হাত ধরে Jk:ইডিয়েট বলছি না কথা আছে। Yn Jungkook এর হাতের দিকে তাকায়— Yn:সরি ভাইয়া। আমি দেশের প্রেসিডেন্ট না যে আমার সাথে আপনার কথা থাকবে। আপনার সাথে কথা বলার এতোটুকুও ইন্টারেস্ট নেই আমার। আর আপনার রুমে তো আরও যাবো না। Yn চৌধুরী যার তার রুমে যায় না। বলেই Jungkook হাত ছাড়িয়ে নিতে চায়। পারে না। Jungkook শক্ত করে ধরে রেখেছে। Yn গোল গোল চোখে তাকায় Jungkook এর দিকে Yn: হাত ছাড়ুন ভাইয়া। Jk: ড্রামা বাদ দিয়ে এসো(সাদির গম্ভীর গলা) Yn: যাবো না। বলেই yn সাদির হাতে কামড় বসিয়ে দেয়। Jungkook কোনো শব্দ না করে yn এর হাত ছেড়ে দেয়। Lisa নামের মেয়েটি একের পর এক কল করে যাচ্ছে। এভাবে ফোনে কথা বলার অভ্যাস Jungkook এর নেই। সে কথা বলতে চায় না। কল কেটে দিচ্ছে বারবার তবুও কল করে যাচ্ছে। Jkর বিরক্ত আকাশ ছুঁই ছুঁই। মেয়ে মানুষ এতোটা নিলজ্জ কি করে হয়? বিয়ে ঠিক হয়েছে ভালো কথা। বিয়ে তো হয়ে যায় নি তাই না? এভাবে কল করার মানে কি? অপর পাশের মানুষটা বিরক্ত হতে পারে এদিকে কি বিন্দু মাত্র খেয়াল নেই? Yn কে ডেকেছিলো Lisaর সাথে কথা বলানোর জন্য। Lisa কে বলার জন্য যে jungkook এটা পছন্দ করে না। কিন্তু ইডিয়েট টা আসলোই না। উল্টো হাতে কামড়ে দিলো। দাঁতে চওড়া দাগ বসে গেছে হাতে। ফর্সা হাতটা লালচে হয়ে গেছে। Jk হাতের দিকে তাকিয়ে দীর্ঘ শ্বাস ফেলে। ইচ্ছে করছে ঠাটিয়ে একটা চর মারতে। তখনই সাজ্জাদ রুমে ঢুকে হাতে ল্যাপটপের প্যাকের এবং ফোনের প্যাকেট নিয়ে। Jk/d: আব্বা কি করছো? Jungkook জবাব দেয় না। বাবার দিকে তাকিয়ে থাকে। সাজ্জাদ জিনিস গুলো খাটের ওপর নামায়। Jk/d: দেখো তো বাবা পছন্দ হয় কি না? শো রুমে গিয়ে তো বলেছিলাম সব থেকে বেস্টটা দিতে। (কমেন্ট নাই !? হতাশ আমি খুবই হতাশ! পরের পার্ট এর জন্য ১৫০+ কপি লিংক কইরা দিও পাখিরা)
jai bolo jk amake kintu biyete invite kore ni 💔
nxt part 🙂
2025-10-07 16:25:44
1
🌚🦋Btterfly moon🦋🌚 :
next part pls 😚💃💃
2025-10-07 17:33:44
1
◑_⇨..বোকাফুল..•_✰ :
60 ta copy link done bby...🙃👍
next part ta taratari dio plz....🥲
2025-10-07 17:55:28
1
✿정국은 아내입니다ッ :
next part
2025-10-07 18:13:25
1
🦋🦋🦋🦋 :
next part dan
2025-10-07 18:43:10
1
It's me Eunzy🌝😘😘💜💜 :
next part plzzz
2025-10-07 18:48:41
1
আলোর পথ :
next
2025-10-08 02:46:08
1
💋𝐏𝐫𝐢𝐲𝐚💋 :
next part
2025-10-08 03:15:03
1
Offline :
afaaa Ami tomar barit notun aisi plsss next daooo😩
2025-10-08 03:21:35
1
jeon Farjana🦋 :
copy link done porer part daw taratari
2025-10-07 14:26:24
1
me:)🛸🪐 :
fst🌿
2025-10-07 13:19:20
1
Black_Bird_250 :
3rd
2025-10-07 13:23:04
1
Black_Bird_250 :
next part
2025-10-07 13:23:09
1
Chanmoni Miha :
next part
2025-10-07 13:24:06
1
🕷️⁉️ :
Cp Dn next part taratari dao 😩💗
2025-10-07 13:27:20
1
Nila Jahan :
আমি যদি তোমাকে ১৫০ টা কপি লিংক করে দেই তাহলে তুমি প্রতিদিন এই গল্পটার বেশি বেশি পার্ট দিবা বলো...😫আসলে এই গল্পটা অনেক বেশি পছন্দ হইছে তাই আবদার করছি♥️♥
2025-10-07 13:28:31
1
🪐ᥫ᭡Ꮇιɱυׁׅ!🐾 :
next part kokhon diba ajke rate dite parba appi piz ratei diyo 😩🤍
2025-10-07 13:33:59
1
Mefta💜💜💜 :
apii onk onk sundor hoice next part 💜💗😁
2025-10-07 13:37:42
1
🐸🥵৭ বেডার বউ🐸🥵🫦 💃💃💜💜 :
next plz plz plz plz plz
2025-10-07 13:45:10
1
দীপান্বিতা 🌷 :
next part ❤
2025-10-07 13:54:09
1
I'm Lucy :
onek shundor hoice api tumi onek valo onek taratari ff deo
2025-10-07 13:57:15
1
strawberry or NORA🍷🕸️ :
next paert sis
2025-10-07 14:00:31
1
⎯͢⎯⃝TaeM᭄Yaz🥂ᥫ᭡ :
next
2025-10-07 14:07:34
1
TISHA<> :
pakhi taratari dio next part 🥺🥺😚
2025-10-07 14:07:55
1
✈️🇵🇹 অপেক্ষায় অপিক্ষিত🇵🇹✈️ :
next part
2025-10-07 14:09:41
1
@ Tasu??,👅💅 :
next part 🙏🙏🙏🙏🙏🙏
2025-10-07 14:23:08
1
avu🐾 :
next part
2025-10-07 14:40:27
1
✧🌷𝕊𝕨𝕖𝕖𝕥 🎀✧ :
😊
2025-10-08 02:12:47
0
Sunhine🌷 :
❤
2025-10-17 15:01:24
0
To see more videos from user @tae_maha_x_ff.writer, please go to the Tikwm
homepage.