Jar kew nai tar allah ase 😌❤️🩹
tumi chaile tumar allahor kase bolte paro tumar dukkher kotha 😊❤️🩹
2026-03-07 22:31:41
262
عدي :
Allah Achen! 🤍
2026-03-08 06:37:39
142
♡ _Mariya_ ♡ :
amar mone hoi (Allah) cara karo kache dukher kotha na bolai valo area judi onek kosto hoi mone hoi karu kache bola ucit tahle ma ba o poricito koro kache bole jate dukher kotha golo niye khota na dite pare.....
2026-03-08 08:51:15
46
💙Nabila💙 :
Sob Sesh ee..... Allah Achen..!! 😊🤍
2026-03-10 16:59:19
5
✧𐙚~Moon~🪐♡ :
𝐀𝐥𝐥𝐚𝐡..
𝐜𝐡𝐚𝐫𝐚 𝐤𝐞𝐮 𝐧𝐚𝐢 😊❤️🩹
2026-03-11 04:45:12
16
anto_rrrrrr❤️🔥 :
Kar kache jabo? Kar kache giye bolbo amar dukkher kotha? "Ami je bhalo nei"... Amake ektu time dao, Amar moto kore amake ektu bujhar chesta koro"... Kintu ei kotha gulo ami kake bolbo? ke e ba Ase amar !? :)🕊️
2026-03-07 18:49:58
31
💖...Rifat's wife ...💖 :
আমার নিজের কথা আমি নিজেকে বলতে বলতে ঘুমায় 😅💔💔
2026-03-08 22:46:55
16
Usmiya Sultana :
Amr ace Ekhon emon manush but she maje modde amare ektu kosto dy🙂
2026-03-09 20:03:46
7
S🫀 :
"kew nei amr "
2026-03-08 18:37:37
7
—͟͞ɴᴀʜɪᴅ ⛷ :
Abbu ache Ammu ache Apu ache ora amak onek support kore 🙂❤️🩹
2026-03-07 21:47:20
7
×°●⃝Misty Maya—͟͟͞͞�� :
সেম😅
2026-03-11 18:20:35
6
—͞Lꫝᴍʏ𝙴ꫝ :
hea Vai jibone ghote jawa Koto Kotha share Korte Mon chai !
but kake korbo ? ke amr faltu Kotha shunbe ?
friends ? Vai ora to sarthopor
proyojon chara msg dei nh
toh kar sathe share korbo ?
Vai jai hok amr Ami achi , kauke lagbe nh amr ❤️🩹
nijer kosto gula nijer moddhe rekhe ses hoye jaschi 😅
2026-03-08 23:29:43
5
⚰ :
allah achen 🤍
2026-03-08 03:36:00
8
𝓟𝓪𝓻𝓲𝓼𝓪𝓼 𝓓𝓮𝔀 𝓐𝓶𝓶𝓾 :
Kar kache jabo?
“Ami je bhalo nei…” — ei kotha bolbo kake?
Shudhu chai keu ektu time dik, ektu bujhar chesta koruk…
Kintu shotti, amar jonno keu nei…🕊❤🩹
2026-03-23 17:23:26
7
🖤 :
caption ta diya jabe?
2026-03-07 09:54:37
16
sarin7503 :
Ai shob share korar manush na thakai valo . Share na korte parle hoyto kharap lagbe but shob share korar por jokhn durbolotar sujuk niye khota diye kotha sunabe seita aro besi koster. So , Namaz pore Allah r sthe kotha bola ta shob theke valo Uni judge korbe na r trust me onek halka lage . 😊
2026-03-07 19:49:53
5
فارجو 🕊️❤️🩹 :
apni cayle amai bolte paren🥺🙂
2026-03-16 15:50:21
5
mayabimou5 :
kew nei😭💔😓
2026-04-14 12:46:29
1
Eᥣіᥱᥒᥲ"⚰️🕊️ :
shetai to,K ache amr?!!!🙃
2026-04-02 16:45:27
3
Ꭺ𐍂🏴 :
I have nobody for sharing my pains. ❤️🩹🫠
2026-05-02 10:47:41
2
🌷 𝐔𝐦𝐦𝐢 ⊹ 𝐌𝐨𝐣𝐮𝐦𝐝𝐞𝐫 :
Ma ache 😊❤️
2026-04-05 17:02:24
3
To see more videos from user @tushydie, please go to the Tikwm
homepage.