@muskan098703: একদিন বুঝবে !#fyppppppppppppppppppppppp #viral #Love #fyp #foryou

Feelings🦋
Feelings🦋
Open In TikTok:
Region: BD
Friday 15 May 2026 12:15:31 GMT
106629
5025
65
1377

Music

Download

Comments

meybeanik09
★ℂ𝕒𝕝𝕝 𝕞𝕖 🪄𝐀𝐧𝐢𝐤𝐤𝐚★ :
Amra jara vlobasa r jonno attO struggle kore jai ‘’ sudhu matrO sei manush ta. Ke nijer kOree pawar jOnno ‘ tar sOb kOtha amra nirdhidaY mene ni ‘kOstw hoole O seTa tader ke kkn o explain kori na ‘manush jOdi kOstw paY ‘ami tw tare vlobasi mne tare kkn o kostw dite parbo na amOn ta prOmiss o amra kori..sudhu vlobasiii bOle 🙂ar din sesh a amra seii sunno hatt ar ek bukh bOra kanna niYa ei kn firi 🙂💔 tobe ki vlobasa eiTa(🙂amra vlobasTe parmu ‘vlo rakhte parmu’vlo thakTe prmu na 🙂💔)?
2026-05-16 01:40:25
5
siam10345
🫶🏻🕷️⎯͢♡Sɪ̂ꫝϻ🍒🧃 :
একদিন তুমি ঠিকই বুঝবে, আমিই সেই মানুষটা ছিলাম, যে তোমাকে নিজের দিয়েছিল, ভালোবাসা, যত্ন, সময় .. সবকিছু| जवक আমি সব সময় তোমার সাথে দেখা করার জন্য excited থাকতাম, তোমার পাশে থাকার জন্য অপেক্ষা করতাম| সবসময় try করতাম, তুমি যেন আমার সাথে happy থাকো| তোমার ভূুলগুলোও আমি মেনে নিয়েছিলাম, এমনকি যখন সেগুলো আমাকে কষ্ট দিত, তবুও আমি তোমাকে ছাড়িনি! কিন্তু একদিন তুমি আমার ভালোবাসার মূল্য ঠিকই বুঝবে, তুমি feel করবে, আমি তোমাকে কতটা ভালোবেসেছিলাম| আর> যেদিন সেটা বুঝবে, সেদিন হয়তো আমি অনেক দূরে চলে যাবো|
2026-08-24 15:12:56
0
nusratjahannishi6744
Nishu Jahan.🖤🦋 :
আমি মানুষ টা একটু ডিফ্রেন্ড..!! আমি কি চাই কেনো চাই..!! এটা কাউকে বোঝাতে পারি না..!! কাছের মানুষ দের উপরে একটু বেশি প্রত্যাশা করে ফেলি..!! ধরে নি তারা আমাকে বুঝবে..!! আমার সকল ইচ্ছা অনুভুতিকে..!! কিন্তু এসবের কিছুই হয় না..!! পরবর্তীতে এগুলো ভেবে নিজেই কষ্ট পাই...!!😅😅
2026-05-16 13:44:37
2
mominulhokmomin
T Ù R J O , 💔🥀😞🥺😅 :
akdin tumi tik e bujba ami sei manus silm je tomkea nijer sob tuko diyesilm valobasa somai jotno somai sob kisu ami sob somai tomar sate deka korar excited taktam tomar pase takar jonne opekka kortam sob somai try kortam tumi jen amr sate happy tako tomar vull gula ami mene niyesilm amon ki jokon seigulo amakea kosto dito tobu o ami tomkea a sarini bat sei tumi o amkea kokon o bujte paro ni amkea tumi bole utla amr amr life a to onno keo silo koi ami to tomkea boli ni kokon o tomar life a onno keo silo he rager matai ami o onek bje kota boli bat ai rag ara jonne tumi amr opr birokto tumi bujte cho ni rager peson a hoito Kono karon ase ami muke valobaste parle hoito amon kisu tomar sorjo korte hoito na amr muker krp vasa o na na sob kotai kotai tomar kut dortam asolea ki bolbo amr nijer opr e nijer ginna hoi ami ki adeo sele manus 😅
2026-05-16 18:04:39
0
cute_bow09
—͞Rᴀʙʙɪ‘s ꪝɪғᴇ 🌷👀 :
আমারি ভুল ছিল। যদি পারতাম আগের দিনের কাছে ফিরে জাইতাম আর কখনো এমন ভুল করতাম না
2026-05-20 04:06:28
1
farhanafariya355
💫🖤Fariya✨❤️ :
Amra Jara vVlobasar Jonno EttO Struggle Kore Jai ‘’ Sudhu MatrO Sei Manush Ta. Ke Nijer Koree Paowar jOnno ‘ tar sOb kOtha amra nirdhidaY mene ni ‘kOstw hoole O seTa tader ke kkn o explain kori na ‘manush jOdi kOstw paY ‘ami tw tare vlobasi mne tare kkn o kostw dite parbo na amOn ta prOmiss o amra kori..sudhu vlobasiii bOle 🙂ar din sesh a amra seii sunno hatt ar ek bukh bOra kanna niYa ei kn firi 🙂💔 tobe ki vlobasa eiTa(🙂amra vlobasTe parmu ‘vlo rakhte parmu’vlo thakTe prmu na 🙂💔)?
2026-05-24 09:17:14
0
harunorrashid6311gmail.c
simple :
tara kokhon o bojhe ai valobasa
2026-05-16 09:36:39
1
tanzina_0
Tanzina:)🎀 :
ঠিক একদিন বুঝবে 😔💔
2026-05-18 13:16:50
1
m.dlikhon1
꧁࿇𝓛𝓲𝓴𝓱𝓸𝓷 ࿇꧂ :
সময় হলে বুঝবা, পাগলের মত খুঁজবা, দূর আকাশের তারা হবো, তাকায় তাকায় দেখবা
2026-05-19 08:05:31
1
tonnishahila1
Shahila 🌸🌸 :
😅😅 apu amr sathe ektu kotha bolben ami khub vege poreci
2026-06-08 04:53:39
0
nusratislam1130
🌷~𝐍𝐮𝐬𝐫ꫝ𝐭~🕊️ :
hum
2026-05-17 05:24:26
1
5full10
Tanisha 🌷 :
caption plz?
2026-05-16 07:06:50
1
enaiya40
Shajiya Afrin 🕊️ :
ja ki asolayy buzba 😅
2026-05-16 17:42:08
1
rafsan_khan6460
😎Coto nobab🤴 :
অতীত থাকা স্বাভাবিক কিন্তু অতীত নিয়ে পরে থাকা বোকামি.!❤️‍🩹🕊️
2026-06-01 11:28:13
2
nusratjahan.650
Nusrat✨ :
বোঝার চেষ্টা করলে তো বুঝবে 😊❤️‍🩹
2026-05-31 11:28:21
0
tofayeltoha5
💫সাইলেন্ট কিলার😐💥 :
একদিন তুমি ঠিকই বুঝবে, আমিই সেই মানুষটা ছিলাম, যে তোমাকে নিজের সবটুকু দিয়েছিল, ভালোবাসা, যত্ন, সময়… সবকিছু। আমি সব সময় তোমার সাথে দেখা করার জন্য excited থাকতাম, তোমার পাশে থাকার জন্য অপেক্ষা করতাম। সবসময় try করতাম, তুমি যেন আমার সাথে happy থাকো। তোমার ভুলগুলোও আমি মেনে নিয়েছিলাম, এমনকি যখন সেগুলো আমাকে কষ্ট দিত, তবুও আমি তোমাকে ছাড়িনি! কিন্তু একদিন তুমি আমার ভালোবাসার মূল্য ঠিকই বুঝবে, তুমি feel করবে, আমি তোমাকে কতটা ভালোবেসেছিলাম। আর যেদিন সেটা বুঝবে, সেদিন হয়তো আমি অনেক দূরে চলে যাবো।🥀💔
2026-08-14 16:10:20
0
akshabuiyan00
_इब्राहिम /wifey-!🐣🕊️ :
একদিন তুমি ঠিকই বুঝবে, আমিই সেই মানুষটা ছিলাম, যে তোমাকে নিজের সবটুকু দিয়েছিল, ভালোবাসা, যত্ন, সময়… সবকিছু। আমি সব সময় তোমার সাথে দেখা করার জন্য excited থাকতাম, তোমার পাশে থাকার জন্য অপেক্ষা করতাম। সবসময় try করতাম, তুমি যেন আমার সাথে happy থাকো। তোমার ভুলগুলোও আমি মেনে নিয়েছিলাম, এমনকি যখন সেগুলো আমাকে কষ্ট দিত, তবুও আমি তোমাকে ছাড়িনি! কিন্তু একদিন তুমি আমার ভালোবাসার মূল্য ঠিকই বুঝবে, তুমি feel করবে, আমি তোমাকে কতটা ভালোবেসেছিলাম। আর যেদিন সেটা বুঝবে, সেদিন হয়তো আমি অনেক দূরে চলে যাবো।🥀💔
2026-05-17 18:44:43
1
serabonmegshaonmaxon0
S H A W ON  :
একদিন তুমি ঠিকই বুজবে আমি সেই মানুষটা ছিলাম জে তোমাকে নিজের সব টুকু দিয়েছিলো ভালোবাসা জতনো সময় সবকিছু আমি সব সময় তোমার সাথে দেখা করার জন্য উতলা থাকতাম তোমার পাসে থাকার জন্য অপেখ্যা কোরতাম তুমি জাতে আমার সাথে হ্যাপি থাকো তোমার ভুল গুলো আমি মেনে নিতাম এমনকি জখোন সেগুলো আমাকে কস্ট দিতো তবুও আমি তোমাকে ছারিনি কিন্তু একদিন তুমি আমার ভালোবাসার মুল্য ঠিকি বুজবা তুমি ফিল করবে আমি তোমাকে কতোটা ভালোবেসে ছিলাম আর জেদিন সেটা বুজবে সেদিন হয়তো আমি অনেক দুরে হারিয়ে জাবো🥹😅
2026-05-16 14:39:35
2
rohan401186
🤎 RoHaN vai★N🚩 :
একদিন তুমি ঠিকই বুঝবে, আমিই সেই মানুষটা ছিলাম, যে তোমাকে নিজের সবটুকু দিয়েছিল, ভালোবাসা, যত্ন, সময়… সবকিছু। আমি সব সময় তোমার সাথে দেখা করার জন্য excited থাকতাম, তোমার পাশে থাকার জন্য অপেক্ষা করতাম। সবসময় try করতাম, তুমি যেন আমার সাথে happy থাকো। তোমার ভুলগুলোও আমি মেনে নিয়েছিলাম, এমনকি যখন সেগুলো আমাকে কষ্ট দিত, তবুও আমি তোমাকে ছাড়িনি! কিন্তু একদিন তুমি আমার ভালোবাসার মূল্য ঠিকই বুঝবে, তুমি feel করবে, আমি তোমাকে কতটা ভালোবেসেছিলাম। আর যেদিন সেটা বুঝবে, সেদিন হয়তো আমি অনেক দূরে চলে যাবো।🥀💔
2026-05-17 01:47:05
0
shdtt_wfe
𝗦𝗵𝗶𝗿𝗶𝗻 !¡ شيرين :
ami to kokhono elomelo ghuri nai..!! take na bole school private jai nai, se ja bolche tai mene nichi, bari theke ber hole mathay orna diye ber hoi, chele dekhle sei dike agay na, kothaw kono cheler sathe kotha boli na,fb, tt, ig, etc kothaw kokhono pic vdo post kori na, emn ki story o di na,sob somoi tar kachey thakchi hajar kosto peye o mene nichi mon k bujaichi manus ta to amr e kosto dik tate ki, baire ber hole borka hijab chara ber hoi nai tar pochondo na tai, cachato vai der sathe kotha boli na se baron korche tai, tobe se kno sesh porjonto amk bisri vabe gali dilo jeta khub jogonno,,,amr moto meyer sathe nki tar kotha bolar time nai,tobe se kno amk chere dilo? ami to tar biruddhe jai nai kokhono!!😌❤️‍🩹 eto kichur pore o tar mone amr jonne jaiga korte pari nai, amr jana nai ar ki korle kew kaw re chere jay na...🫠⁉️
2026-05-18 13:33:22
1
nusrat.jahan.papr2
~💞🕊️papry💞🕊️~ :
bujbe na kono din karon tare ami pagoler motho valobahtam akto kotha bolar jono kotha opkay thaktam kinto se onnek obohela korto tao akta kotha bolar jonno kotha asy thaktam kinto akhon je amy bolk kore diche ar tar maya bujaiya dey kothota kosto ar choker pani chara kewo dekhna kothata chotpot koro😥😓
2026-05-31 14:53:21
0
md.rakib.md.rakib594
Md Rakib Vai 🥰 :
🥹🥹🥹
2026-05-20 18:31:44
1
emon..078
Emon..07 :
@Umme Habiba
2026-05-17 10:52:14
2
fairuz.labiba1
🌷🐰❅Ṩ℘αrrow❅ 🐰🌷 :
@SH UA IB একদিন বুঝবা😅 আপাতত শুধু অপেক্ষা
2026-05-16 15:49:27
1
_____eliiiias
— 𝑬 𝑳 𝑰 𝑨 𝑺 ⚡️🔥 :
@enaya
2026-05-17 07:29:37
1
To see more videos from user @muskan098703, please go to the Tikwm homepage.

Other Videos


About