Hello Bhaiya ❤️আমি আপনার অনেক বড় একজন ফ্যান। JR Tripura-এর সময় থেকে আজ পর্যন্ত আপনার প্রতিটা ভিডিও দেখি। আপনার ভিডিওগুলো আমাকে সবসময় অনুপ্রাণিত করে।
আপনার সাথে একবার কথা বলার আর Friend হওয়ার খুব ইচ্ছা। যদি সম্ভব হয়, আমাকে Add করবেন বা অন্তত একটা Follow Back দিবেন। Add করতে না পারলেও প্লিজ আমার এই কমেন্টটার একটা Reply দিয়েন। আপনার একটা রিপ্লাই পেলেও আমি অনেক খুশি হব।
My ID: 9510872435
অনেক ভালোবাসা রইল ভাইয়া। সবসময় ভালো থাকবেন। ❤️🤝