june 17 tarik vfs face korci but result akhono dei nai
2026-06-30 16:59:21
3
Jony :
ভাই এটা কি ইন্ডিয়া vfs এ জমা দেওয়ার পরে ডকুমেন্ট পাঠাতে হয় না আগে?
2026-08-28 10:48:32
0
🍃 ~ক্যাপশন~🎀 :
জুন এর ৯ তারিখ জমা দিয়েছি এখনো কিসু খবর আসে নাই ভাই 🥹
2026-07-31 05:28:15
0
𝕊𝔸𝕀𝔽-♡🚩 :
ভাই আপ্নার সাথে কথা আচে। inbox য়ে নক দিয়েছি👍
2026-07-21 09:06:04
0
Towfik Prodhan🇧🇩☕ :
inshaallah dowa koiran one day 🤲
2026-06-30 15:47:42
0
S🚩 :
koto lagte pare
2026-06-30 08:40:42
0
Mohammad Asif khan :
vai apne amre D1 visa kore dite parben ki
2026-07-01 07:00:19
0
SM Rifat Hasan :
ভাই রেজাল্ট কি একমাসের আগে আসে??
2026-08-18 01:03:26
0
👑 Tanvir 👀 :
Super express joma korsi may 27 tarik akon o kuno kovor nai ekon kita kora jay
2026-06-30 14:33:32
0
শুভ😎 :
আমি ২২এপ্রিল এম্বাসি ফেস করছি, আমাদের এখন পর্যন্ত ২বার ডকুমেন্টস চাওয়া শেষ , কোম্পানি সাবমিট ও করছে। গতকাল কে বি.এফ.গ্লোবালে মেইল করছিলাম, আজকে তারা রিপ্লাই মেইলে জানাইছে এখনো প্রসেসিংয়ে আছে, এই অবস্থায় আমাদের ভিসা হওয়ার আর কোন সম্ভাবনা আছে কি?
2026-06-30 19:15:14
0
Md Somon Hasan :
ভাই গত ২৭ মার্চে জমা করেছি এখনো কোন update আসে নাই কেনো জানাবেন ভাই
2026-07-01 17:00:46
0
Tahosin❤️🔥 :
আপনি পর্তুগালের কোন জায়গায় আছেন?
2026-06-30 06:43:37
0
TEAM PANEL OFF :
19 tarik joma DC bai ajka documents ciawa 😌
2026-07-02 09:11:54
1
Abidul islam Rimon :
ইন্ডিয়া যাওয়া ছাড়া পর্তুগাল ভিসা পাওয়ার আর উপায় আছে?
2026-07-02 19:16:50
0
MD Rakib Hasan :
🥰🥰🥰
2026-07-25 17:45:46
0
Sipon Sd :
🥰🥰
2026-06-30 17:46:44
0
★AkasH DaS★😥★✈️ :
🥰🥰🥰
2026-07-01 15:39:11
0
Ali hasan :
🥰🥰🥰
2026-07-01 01:03:03
0
🇵🇹টাকাই জীবন টাকাই সব 🇵🇹 :
🇵🇹🇵🇹🇵🇹🥹🥹🥹
2026-07-21 09:56:58
0
Tahosin❤️🔥 :
🥰🥰🥰
2026-06-30 06:42:48
0
EMAD :
ভাই পর্তুগাল D1 visa কত টাকা লাগে?
2026-07-27 19:35:32
0
To see more videos from user @portugal.informat79, please go to the Tikwm
homepage.