ami chai ami jano amar moner moto na hok but nijer moner moto banate pari emon ekta meyeke je kina hobe muslim hijab porbe ebong amar kotha sunbe amio. Tar kotha sunbo je amar jonno nijer sundorjo lukabe amar jonno loyal thakbe take ami nijer kore rakhbo bhalobashbo...
Ami chai kew amake amar moto bhalobashuk ekta jibon donghi khujtechilam ar ami chaitam amar life eo emon kew asuk tar past kharap holeo somossa nai future ta jano amr sathe bhalo hoi etei ami khushi.. Hobo amio chai ami kaoke sason kori ar ekta kotha she ami bade kono cheler sathe kotha bolte parbe na bhejal hobe jhogra hobe but kokhono chere jaoya hobena ar hea amio sobsomoi loyal thakbo...!!🕊️❤️🩹 its my promise and i never broke my promises❤️🩹
................
Jodi Kotha ta bhalo lage Let me know❤️🩹🫶🏻
My own writings....!!
2026-07-06 12:00:15
18
𝗔𝗬𝗔𝗡❓ :
Loyalty? repeat it😅
2026-07-06 13:54:54
7
mr,real ☪ :
❤️🩹 one day ❤️🩹
2026-07-23 06:30:29
3
??? :
a loyal person never find another loyal person 🙂
2026-07-26 09:39:16
2
𝐀𝐘𝐀𝐍🧃🍷 :
আমি AYAN আর আপনি ..🫠🫀
2026-07-08 13:38:18
5
𐙚 :
loyal thakle mara khay,😆❤️🩹
2026-08-14 05:06:19
1
💗⃝🌕 :
In this generation??
2026-08-02 09:46:32
2
--✨দীপ্ত✨-- :
love is common but loyality is rare..!
2026-07-05 09:59:41
18
🎀🅼︎ ℍ𝕦𝕤𝕓𝕒𝕟𝕕 🅽︎ 🥂 :
"Love is common but Loyalty is rare..! ☺️🕊️"ভালোবাসা সাধারণ, কিন্তু বিশ্বস্ততা খুবই বিরল। 😊🕊️
2026-07-07 12:35:00
17
ApoN~❤️🩹 :
ভালোবাসা সাধারন কিন্তু সত্যিকারের বিশ্বস্ততা খুব কম মানুষের মধ্যে দেখা যায়।❤️
2026-07-05 18:50:44
20
Mia Vai ♔ :
love is common, but Loyalty is rare..!😊🕊️
2026-07-07 23:57:09
4
Fãrdïñ Shâ :
love is common but Loyalty is rare..!😊🕊️
2026-07-08 07:48:04
3
রামিম শেখ 🕊️ :
ভালোবাসা সহজে পাওয়া যায়, কিন্তু সত্যিকারের ভালোবাসা পাওয়া খুব কঠিন 😅
2026-07-05 16:20:44
14
FAHIM :
loyalty is royalty 👑
2026-07-24 03:40:56
3
ismam.0 :
Love is commo but
2026-07-26 08:08:40
2
اويشي :
ফলো দিলে ফলো ব্যাক ১০ সেকেন্ড ✅u
2026-07-08 12:16:44
4
سيفات :
Onek manush-i bhalobashte pare, kintu shobai shesh porjonto loyal thakte pare na. Bhalo shomoy-e pashe thaka onek easy, kintu kharap shomoy-eo je manush ta hat ta shokto kore dhore rakhe, shei manush-tai ashol. 🖤Bhalobasha onekei dite pare, kintu shotti loyal ekjon manush khuje pawa onek rare.. ":)
2026-08-13 07:54:22
2
Saad 🚩 :
tar famaly manlo nh amay 😓❤️🩹
2026-07-07 14:37:05
4
Mohammad Ariyan :
love is common but loyality is rare..!
2026-07-05 17:29:27
6
To see more videos from user @mitul631, please go to the Tikwm
homepage.