আমি যখন গেম খেলতাম, তখন Br,Rank mood ছিলো না br cs rank ছিলো না, শুধু ছিলো Br clasic mood, br cs clasic mood, আর শুনবা, ৫-৭ সেকেন্ড ভিডিও দেখে পিংক ডায়মন্ড না, অরজিনাল ডাইমনড কালেক্ট করতাম, আর শুনবা তখন free fire গ্লাফিক্স কালার ছিলো ক্লাসিক,
তখন কার সময়ে, আমার ফোন ছিলো simphony v 52 One gp ram, তাহলে তোমরা বুঝো আমি কন সময়ের প্লেয়ার miss you old days 2017--18
2026-07-29 17:13:00
2
🇦🇷💫 NIROB 💫🇧🇩 :
old is gold😅
2026-07-19 04:38:44
5
🌸 MINHAZ 🌸 :
কাপাইছে এক সময়। সবাই এই নাম টা চিনবে না
2026-08-15 14:48:39
2
⏤͟͟͞͞𝐍ꫝ𝐘𝐄𝐌 ᥫ𐙚 :
কেউ কি আমার সাথে গেম খেলবা আমার সাথে কেউ গেম খেলে না 💔😭10794961870
2026-07-26 08:47:14
1
Alif Nur :
কাস্টম খেলবা কেউ
2026-08-19 09:11:10
0
🎀𝕐𝕆𝕌ℝ🍒𝕍𝔸𝕀𝕐𝔸🍓 :
ইস গায়ের লোম দারাই গেছে 😅
2026-07-27 02:04:01
1
Alvi Gaming :
BD71- বাংলাদেশের 1971😅
2026-07-31 08:34:16
1
🍁SIZAN🍁 :
vai nijey to haria giachi ki bolbo😅😅
2026-08-18 05:22:30
0
〆ONLY Sʜᴀᴅօw😈 :
আমি ১টা Guild খুলবো কে কে ঢুকবেন🥰
2026-09-04 16:23:43
0
—͟͞͞ Aʀᴀғᴀᴛʜ〆Bᴀʜɪ 悪 :
BD 71 Faisal
2026-09-05 09:23:36
0
DK🧃 TOHiNE 🍷🍫💋 :
হুম 😅😅
2026-07-19 04:46:44
0
To see more videos from user @action__boss, please go to the Tikwm
homepage.