@ff_writer_nilu_afa: ❝𝐌𝐲 𝐒𝐭𝐞𝐩 𝐁𝐫𝐨𝐭𝐡𝐞𝐫❞ Part : 15 Pov : রাতে কোথায় ছিলি তুই YN? Jiminর এই প্রশ্নে YN বেশ ঘাবড়ে গেল, ভয়ও পাচ্ছিল খুব। ভাবছিল Jimin ভাই কি তাহলে সব জেনে গেছে? যে সে Jungkookর কাছে ছিল। ভেবে YN সমানতালে আমতা আমতা করছে, যা দেখে Jiminর স'ন্দেহ আরও বেরে যায়। সে এগিয়ে এসে YNর দুই বাহু টেনে ধরে নিজের সামনে দাড় করিয়ে প্রচুর রেগে বলে,, Jimin : চুপ করে আছিস কেন, উত্তর নেই? বল.. YNর চোখের কোণে পানি চলে এসেছে, Jimin এমন ভাবে খামচে ধরেছিল YNকে। যার কারণে YNর বাহুর সেখান টা লালচে হয়ে উঠেছে, এবং Jiminর হাতের দা"গ বসেছে। তবে সেদিকে Jiminর ভ্রুক্ষেপ নেই, সে রীতিমত YNকে ধমকে বলে উঠল,, Jimin : আমি কিন্তু তোকে কিছু জিজ্ঞেস করছি YN, কথা কানে যাচ্ছে না? YN কেঁপে উঠে কান্না গলায় কোনোমতে বলল,, YN : আমি কাল রাতে দাদিমার সাথে ঘুমিয়ে ছিলাম, বিশ্বাস করো Jimin ভাই। Jimin YNর দিকে ভ্রু কুঁচকে তাকিয়ে ভারী কণ্ঠে বলল,, Jimin : দাদিমার সাথে? YN মাথা নাড়িয়ে অল্প স্বরে বলল,, YN : হ্যাঁ। Jimin যেন এবার জান ফিরে পেল, YNকে টেনে বুকে আগলে নিল। আর ব্যকুল গলায় বলল,, Jimin : সত্যি বলছিস তো কলিজা? তুই দাদিমার সাথে ছিলি, অন্য কারো সাথে নয়? YN Jiminর কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে বলল,, YN : কি করছো Jimin ভাই, ছাড়ো আমাকে। কেউ দেখে ফেলবে। Jimin YNকে আরও করে আঁকড়ে নিচ্ছিল নিজের কাছে, YN যত দূরে সরে যেতে চাইছে। Jimin তত YNকে কাছে নিচ্ছে, YN জানে Jimin তাকে ভালো বাসে। একবার বলেছিল নিজের মুখে, সে YN আমি তোকে ছাড়া বাচবে না। এরপর থেকে YNও Jiminকে একটু একটু ভালোবাসতে করে ছিল, তবে কেন জানি YNর মন সব সময় Jungkookর কাছে পরে থাকত। তাই তো Jungkook এত মার-ধর করার পরও YN বার বার তার Jungkook ভাইয়ের কাছেই ছুটে যেতো। YN এই মুহূর্তে Jiminর বুকে মাথা রেখে আছে, কিন্তু সেই গভীর অনুভূতি উপলব্ধি করতে পারছে না যেটা সে Jungkookর বু"কে মাথা রেখে পায়। অর্থাৎ ছোট্ট YNর একমাত্র ভালো বাসা তার Jungkook ভাই। Jimin YNকে থমকে থাকতে দেখে কিছু একটা ভেবে বলল,, Jimin : তুই আমাকে ঠকাচ্ছিস না তো YN? দেখ, এমনটা হলে আমি কিন্তু নিজেকে শেষ করে দেব। YN কি বলবে ভেবে উঠতে পারল না, কিছুটা সময় পর কেবল ভেঙে যাওয়া গলায় জানাল,, YN : Jimin ভাই প্লিজ, এসব কথা আমার সামনে একদম বলবে না। Jimin : ঠিক আছে বলব না, তবে আমাকে ছুয়ে বল? তুই শুধু আমার হবি। YN যেন আকাশ থেকে পরল, চোখ কপালে তুলে তাকিয়ে ছিল Jiminর দিকে। এসব যদি একবার Jungkook জানতে পারে, না জানি YNর কি অবস্থা করবে। যদিও Jungkook রেডি হয়ে YNর রুমের দিকেই আসছিল, নাও এবার বোঝো ঠেলা। YN সময় মতো Jiminর কাছ থেকে সরে গিয়ে বলল,, YN : ইয়ে না মানে, আমি তো এখনো অনেক ছোট Jimin ভাই। বলতে বলতে Jungkook এসে হাজির, সে Jiminকে YNর ঘরে দেখেই হাত মুঠ করে নিল। এদিকে Jiminও Jungkookকে আড়চোখে দেখে YNকে উদ্দেশ্য করে জানাল,, Jimin : ফাইন বেবিডল, আমি অপেক্ষা করব। YN নিশ্চুপ, শুধু ঘুরে দাঁড়িয়ে Jungkookর দিকে তাকাল। আর দেখল Jungkookর চোখ অগ্নি, যে কোনো সময় আ,গুন বের হবে। সাথে সাথে YN জ্ব"লে ছাই হয়ে যাবে। YN be mind : আজ আর রেহাই নেই আমার। Jungkook YNর হাতে Jiminর দেওয়া আঘাত দেখে ধীর পায়ে এগিয়ে আসল, তারপর YNকে কাছে নিয়ে Rude হয়ে শুধাল,, Jungkook : তোর এখানে কি হয়েছে? YN তোতলিয়ে বলল,, YN : আমি ঠিক জানি না Jungkook ভাই। Jungkook নীরব। কিছুক্ষণ পর Jiminর দিকে ঘাড় বাকিয়ে তাকিয়ে ক্ষিপ্ত গলায় বলল,, Jungkook : YNকে স্প'র্শ করার রাইট কে দিয়েছে তোকে? . . . . . . Next part 1k copylink 🌷 #foryoupage❤️❤️ #Foryou #ff_writer_nilu_afa #foryoupage❤️❤️ #Foryou
⎯⎯⃝𓏲ּ𝐍Î𝐋𝐔⁷ᥫ᭡🌚🥂
Region: BD
Thursday 06 August 2026 05:30:45 GMT
Music
Download
Comments
𝗝𝗘𝗢𝗡/সাহেবের/𝐓𝐀𝐄?!🕊️🪐 :
yn : বিধি তুমি বলে দাও আমি কার দুটি মানুষ একটি মনের দাবিদার 🙂😭
jk : আমি পৃথিবীর এই বুকে আগুন জালিয়ে দিবো তুমি যদি আমারি না হউ 🔥
jimin : তুমি বিশ্বাসগাতকতা করো নাহ্ প্রিয়া আমি ছাড়া তুমি কারোও নও 😭
khoma 🙏🙂
2026-08-06 07:26:23
61
:) :
yn বোন তুই এক কাজ কর তুই jk কে নিয়ে নে আর jimin কে আমাকে দিয়ে দে 🙂🤍
2026-08-06 09:16:46
9
Raisu 😝🥂💋 :
Apuuuuuuuuuuu 😭🫶🏻💋 finally jibone prothom ato taratri tmr video dekhlammmmm 😭🫶🏻💋
2026-08-06 05:39:52
4
..Ugly Girl.. :
Jimin nayok hole keno jani na ami onk khusi hobo but why idk 😭💅🏻
2026-08-06 12:16:37
2
♡_mrs.jeon_♡ :
boin ff ta base boro hoiya gasa ga
2026-08-25 07:35:39
1
ᥫ—͞Nora𐙚💗🦢♡ ˚✦˚ :
Y/n তো jungkook এর'ই তাই না! 🥹🙌
2026-08-06 11:03:28
4
🍒তুগো kim আপা🍒 :
নিলু আপু লাগাই দিলেনত ঝগরা 😅
2026-08-06 06:27:38
1
🍒জাতির 𝓚𝓲𝓶 আফা🍒 :
তিন মিনিটে দেখলাম
2026-08-06 05:38:24
1
💓🫶 Butterfly 💌💋 :
2026-08-06 05:32:11
0
⎯͢⎯⃝𓏲ּ𝄢𝐍Î𝐒𝐇𝐔⁷ᥫ᭡🌚🥂 :
ufffff এবার আমি আবার ICU তে চলে যাবো, please give me some oxygen like hero v/s villain 😬🙏
2026-08-06 05:35:33
3
Muntaha🐱🇦🇷 :
লাগছেরে ঝগরা😂
2026-08-06 05:37:39
3
🍫🍫জাতির চকলেট আপা 🍫🍫 :
জীবনেও 1st হতে পারলাম না🙂
2026-08-06 05:34:05
2
Sangida Islam Mim :
next part ki er asbe na
2026-08-23 17:26:32
0
YeUr~ Hi°Na•TA•°🪻 :
সামনে ধামাকা আছে 😁
2026-08-06 05:44:44
1
𓋜_𝐒𝐔𝐌𝐔!🥂 :
next part plz niluuu apuu
2026-08-27 13:27:13
0
ROSE🖤 :
next part
2026-08-27 10:05:44
0
༻꫞ 𝐀𝐫𝐦𝐲 𝐐𝐮𝐞𝐞𝐧 ꫞༺ :
আপু কতো দিন হয়েছে এই FF টা দাও না
2026-08-26 13:43:14
0
✨Angel🌺💫 :
Next part deo 🥰🥰 Apu plz plz
2026-08-21 19:53:31
0
🍁🍁 সুঁহাঁসিঁনীঁ🍁🍁 :
Apu baki porbo gula koi
2026-08-20 03:45:13
0
⎯͢⎯⃝𓏲ּ𝄢𝐍Î𝐒𝐇𝐔⁷ᥫ᭡🌚🥂 :
9th
2026-08-06 05:34:25
0
To see more videos from user @ff_writer_nilu_afa, please go to the Tikwm
homepage.