@ripty0831: একটা কথা কি জানেন— শ্বশুরবাড়িতে কষ্ট পেয়ে সব কথা স্বামীর কাছে বলে ফেলবেন না। সেই মুহূর্তে হয়তো তিনি আপনাকে শান্তনা দিবে। কিন্তু দিন শেষে সেই কথাগুলোই আপনার বিরুদ্ধে চলে যায় উল্টো আপনাকে কালার করা হবে। কারণ মানুষ নিজের পরিবারের ভুল সহজে মেনে নিতে পারে, কিন্তু স্ত্রী যখন সেই ভুলের করে, তখন সেটাই অনেকের কাছে বড় হয়ে যায়। তাই সব কষ্ট প্রকাশ করাই সবসময় বুদ্ধিমানের কাজ নয়। কাকে, কখন, কতটুকু বলা উচিত—এই বোঝাপড়াটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। সবচেয়ে বড় আক্ষেপ হলো, যে মানুষটার কাছে ভরসা করে নিজের কষ্টের কথা বলেছিলেন, একদিন সেই মানুষটাই সেই কষ্টগুলো আপনার বিরুদ্ধে ব্যবহার করতে পারে। 💔#ripty0831
8 bocor sogsar jibon..sami cara ma baba amar kosto bujena.sosur barir babar bari sob bodnam kori.moner sob kosto boli bole halka hoi..kokhono khuta daini.amar mathai hat diye bolbe ami asi tomar kosto kiser.karo lagbena.🥰ai jonno hoito nisontan jibone aktu valo asi.
2026-08-06 13:46:32
5
Abontika Era :
Caption ta plz kw den?🙃
2026-08-12 17:40:49
2
༒Akash's Wife꧂◤ :
amr sarge thik Amon tai hoiche Ami ja bolchi ja boli nai sotto mittha banai banai Amk kharap Banaice
2026-09-04 15:10:17
0
💌মাহিনের বউ💌 :
ক্যাপশনটাহ কেনো জানি আমার সাথে মিলে গেলো😅😅
2026-08-11 01:28:14
2
Samira Islam :
shosur barir manus amake kisu bolle ami ta niye temon react kori na joto ta amar sami ke niye kisu bolle kori but amar sami buje na ulto amakei kharap bole kothai ase na jar jonno kori churi sei bole chur😅
2026-08-09 14:33:16
2
Ahmed riful 3 :
বেশি ভালো এজন্য
2026-08-30 20:34:32
0
👑🦋Priya🦋,👑🦋Shariful🦋👑 :
apni kemne bojlen😅😅😅
2026-09-02 09:42:33
0
🥰EA 🥰Nila🥰🥰 :
হুম একদম ঠিক 😭😭😭😭😭😭
2026-08-10 03:59:06
1
sumaiya :
😅100%sotti
2026-09-02 07:13:02
0
sumaiya bilkis :
caption plz
2026-08-16 03:36:30
0
👮♂Police wife 👮♂️ :
ক্যাপশন প্লিজ
2026-09-02 01:04:20
0
queen Islam :
Right
2026-08-28 16:24:48
0
Nusaiba Mehejabin :
thik 😁
2026-08-30 04:00:54
0
mAiMu🎀 :
হুম রাইট
2026-08-23 14:02:41
1
Fajle Rabbi :
হুম এটা ১০০% সত্যি আজকে আমার সাথে হয়েছে
2026-08-31 14:06:27
1
sumaiya✨ :
amar sathe tar family ato khara kore but tar kache bolte pari na bolle se olta amar sathe kharap bebohar koro tai akon allhar kache boli tokon onK santi lage amar apon bolte allha chara sur bari te kaw nai
2026-08-22 19:06:35
0
🦋_Qūeen_🧚♀️ :
thik
2026-08-06 12:52:55
0
M🕊️ :
ekdom sotti kotha
2026-08-13 05:28:20
0
🌸Cloudy Sky 🖤 :
একদম আমার মনের কথা বলেছো বোন 😥💔
2026-08-11 19:39:37
0
মিষ্টি হাসি :
hmm right 💔😅
2026-09-03 13:20:10
0
♡ :
Ei jonnoi kichu bolinaaa karon ami jani ekdin na ekdin amakei dusarop kora hobe tar jonno purush manush nijer familyr vul dekhena dekhlew tader kichu bolbena kintu apni vul na korew dushi hoben🫠❤️🩹
2026-08-15 05:36:04
1
kolis wife,77 :
amr ste o tik amn tai hyc apii
2026-08-15 05:10:37
0
Chadni____Moni :
hum right
2026-08-13 18:52:23
0
💫MurtasimAlam💫 :
ঠিক
2026-08-06 13:28:13
0
To see more videos from user @ripty0831, please go to the Tikwm
homepage.