@darksueb: তার পরেই শুরু হয় বাশ খাওয়ার দিন 🤧🐸🤌#trending #students #Science #college #xi

SUEB LIFE STYLE
SUEB LIFE STYLE
Open In TikTok:
Region: BD
Thursday 13 August 2026 05:30:05 GMT
77221
3199
336
534

Music

Download

Comments

sa_apon_sarkar
Tʜ–͞Aᴘᴏɴ ॐ :
Boro vai Hisabe boltaci tomar jodi kocing College bade Daily 6-7 hours porte na paros tahole science nis na. SSC r HSC science aka na
2026-09-04 04:14:19
1
t_o_n_m_o_y....26
🚁 𝙃𝙀𝙔𝙔_𝙏𝙊𝙉𝙈𝙊𝙔🍸__🥂 :
science -arts....doyalty?
2026-09-04 09:09:05
0
liha_ahmed19
-Liha🕊️ :
Kane dhorsi ar na🙏
2026-08-13 11:41:58
45
rintymoni13
🌻 :
science thake + peye arts a jamu inter a 🙂
2026-08-13 14:17:32
24
mst.lamiya.akther43
🎀😌" মেঘ বালিকা "😌🎀 :
SSC Science ভাবছি HSC তেও নিবো 😩
2026-08-13 15:38:41
54
ummesumaiya134
🌸—͞Ꮪᴜ፝֟ᴍꫝɪʏꫝ /-🌸 :
besi loyalty dekhaite jaiya pagol Hoye gechi 🙂💔
2026-08-13 14:36:48
22
tuska348
স্বপ্নচারিনী👰 :
ssc te GPA 4.00 paici science teke🙂 vabchi inter a o science nibo🙂
2026-08-14 02:42:40
4
nil_oporajita09
- उसकी'wifeyy-!🦋🫶🏻 :
ssc te science nichilam valo result kori nai t hsc te arts nimuh..!!🙂💔
2026-08-13 17:15:19
6
niharika_punjo6
🌷✨PuNjO✨🌷 :
ভাই কানে ধরছি আর না বাশ আমি খাইছি তুমি না। আর loyal হওয়া লাগবো না🙂🙏
2026-08-13 15:44:32
33
.afsana.emo
🦋 Afsana Emo 🦋 :
SSC te science but ekhon confused asi inter ey o ki science nibo 🙃
2026-08-14 15:55:45
2
m.r.b.ishrat
💞মেঘে ঢাকা স্বপ্ন 💞 :
SSC te science,, abar HSC teo science nibo
2026-08-18 05:33:47
2
kicho_na4546
★~𝐘𝐨𝐔𝐫_𝐐𝐮𝐞𝐞𝐧~♛ :
abar o bash khawar jonno prostot hocchi 🥲
2026-08-13 18:12:43
5
user3062111169598
—✧Your Humu.. ❤️ :
পায়ে ধরছি আর না এইবার commerce নিব ইন্টার এ 👍🙊
2026-08-13 18:12:12
7
mahiimaaaa1
Mahima_Rahman :
eta kun college??
2026-08-14 08:15:34
2
.mim2994
💞💞 Mšt. Hâbîbâ 💞💞 :
kane dhorchi ar science nibo na 😩 tai Ami doyal 🙂😂
2026-08-13 13:44:59
6
jeri710
🌚✨ :
ho Vai abaro bas khaoar Jonno science nimu
2026-08-13 17:26:25
2
hennaartbysohajabin
henna Art by Sohajabin :
ami baba loyal😅
2026-08-13 19:03:00
4
samu11166
ফুল:)🪷🌷💐 :
lekada dey kmneee🙂
2026-08-14 10:32:00
2
mrasel550
ᴹᴿメRASEL☂️シ :
ami doyal vai🙏
2026-08-13 14:02:40
7
m.ushfi.q
🎭مُشْفِق :
ego kake bole Janen sciencer theka akbar reject howar pore aitar dike ditiobar na takano ke ego bole 😎😎
2026-08-17 14:26:57
5
yambiii96
Yam Biii :
থাক বেশি লয়াল ভালো না, পরে পস্তাতে হবে 😁
2026-08-13 13:47:27
2
fashionzoon01
FASHION ZOON :
college name
2026-08-13 17:51:21
2
sneha__0765
S? :
yesh ..uchit sikkha hoi geche 😭💔
2026-08-13 14:18:51
3
emu27916
Jannat :
Loyal thakei toh bus ta khailm Hsc te 🥹
2026-08-14 05:05:49
1
megraj939
prity's cake house 🎂🍰 :
এত লয়াল হওয়া ভালো না 😩
2026-08-15 15:52:02
3
To see more videos from user @darksueb, please go to the Tikwm homepage.

Other Videos


About