@your_jihxd: Govt. M. M. City College, Khulna-এ আইসো জুনিয়ররা! 🫶🎓 দেখা হবে তোমাদের সাথে! ❤️✨#fypシ #foryou #khulna

tomar_jihad🐍
tomar_jihad🐍
Open In TikTok:
Region: BD
Friday 14 August 2026 03:46:37 GMT
28716
778
253
18

Music

Download

Comments

its_me_jerry42
𝕾𝖚𝖐𝖆𝖓𝖓𝖆 𝕭𝖆𝖎𝖗𝖆𝖌𝖎 :
Azam khan commerce college 😌🫶🏻
2026-08-14 10:39:05
12
softie_heart7
👀🫀✨ Nilanjona🌸🫶🏻 :
in sha Allah BL 🥹🫶
2026-08-14 07:29:15
6
ewr_bbz004
TISHA⁉️ :
commerce 4.28 kon clg?
2026-08-16 11:22:18
1
aleaxharry0
ᴄᴏᴏᴋᴋᴄ ꜰ ᴋ :
MM city college 🥰🥰
2026-08-15 09:27:30
3
meherab.munna4
Meherab Munna 🤝 :
mangrove.🙂👍
2026-08-15 12:14:37
1
ami.nayon7
Yøûr Ňâyøň🚩♈ :
science a 4.22... suggest plz..
2026-08-16 16:42:48
0
humira428
Humira<<3 :
khulne Mohila 😁
2026-08-17 10:52:32
0
pr.in.ce79
Pr In Ce..!! 🙂💔 :
4.33 amr ki sundarban e hbe?? vai?
2026-09-01 20:57:12
0
riyajahan249
—͞Ꮢɪʏᴀᰔᩚ🌷 :
city
2026-09-01 11:54:48
0
ayon1350
🍂⟅A⟆⟅Y⟆⟅O⟆⟅N⟆🍂 :
BL a asho 🙂🫶
2026-08-16 14:42:56
0
mdesrafilsheikh678
MD Esrafil Sheikh :
ভাই আমি সাইন্স থেকে 4.89 পাইছি, কোনটায় জেতে পারবো😳😳😳😳
2026-08-16 12:52:06
1
moon_girl737
༶•┈┈⛧ উপন্যাস প্রেমী ⛧┈┈•༶ :
commer theke 4.78 kon college best hobe bolen
2026-08-15 05:57:11
0
istiaq.constructi
𝐑𝐚𝐢𝐟𝐚 𝐒𝐢𝐧𝐭𝐡𝐢𝐲𝐚 :
Apu amar Dream hocche medical e pora amar SSC result GPA-5 (Golden A+) ekhon amar jonno HSC te science niye porar jonno best college konta hobe ami Pirojpur theke bolchilam please reply 🥹👉👈
2026-08-22 04:31:19
0
sinthia.islam.34
📚study_with_sinthia🌷 :
science theke 4.50 paisi kon college a vorti hoile valo hoii....??
2026-08-15 07:21:52
1
shejuti45
Shejuti :
mohilai jabo🙂
2026-08-15 15:01:04
0
shadhensportsfootballand
Rudro Biswas :
4.56 Science e valo kono College hobe. Khulna / Jessore
2026-08-18 14:03:15
1
sk.tanvir89
TAN💭VIR⚜️ :
3.11 konta valo hobe
2026-08-15 13:26:03
0
rahatmamud1
𝐑𝐀𝐇𝐀𝐓🕊 :
Soto vai bon Tmader Ami As a BL r student hisaba bolci....BL a jaw University fell paibaaa🖤🥺 class O valoi hoi... Standard মানের ক্লাস হয় সব স্যার ম্যাডাম বিসিএস ক্যাডার এখানে।
2026-08-15 09:37:00
0
prmb4
🪷Purnima 🪷(রাধা) :
3.33 te kothay hobe 🙂 👍🏼
2026-08-14 16:18:38
0
siyam.talukder79
Talukder :
সাইন্স থেকে 4.17 থেকে কোন টা দিবো বলেন
2026-08-15 04:08:01
1
mdsajan663
Md sajan sk :
Sondorbon
2026-08-17 13:26:27
0
taskin.islam112
Coffee☕ :
2.94 kon college hobe 🥹
2026-08-16 05:48:44
2
user3258785981191
love :
arts 4.43 hoba.
2026-08-14 13:18:31
1
arafat.sunny960
Arafat sami :
3.11 arts dea kon clg a change pabo?
2026-08-17 13:05:07
0
refat.hossain359
😗 ভদ্র ছেলে 😗 :
arts a 3.56 kemon College pabo!? 🥲
2026-08-14 18:11:14
0
To see more videos from user @your_jihxd, please go to the Tikwm homepage.

Other Videos


About