سوراف :
Dream? Amar kono luxury dream nei, kauke impress korar jonno fake personality dekhano’r-o iccha nei.!
Ami shudhu emon ekjon manush chai, je amar obosthan noy, mon-ta bujhbe. Jar kache money, status kingba perfection-er cheye loyalty, respect, ar care onek beshi important hobe. Ami khub ordinary ekjon manush, tai amar chaowatao khub ordinary!
Diner sheshe emon ekjon thakuk, je bolbe Tomar ja ache, tumi jemon acho, tatei ami khushi!
Simple life, simple dream, and one genuine person. Er beshi kichu chai na, just etotukui! :)❤️🩹
2026-08-29 13:28:07