@gd_boy_tamjid: ভাই তার করা একবার Profile view আমার এত দিনের move on কে এক মূহুর্তে শেষ করে দিল..!😅#hum🦋🙂🥹 #🙂😅____🦋🙂 #🦋🥀🦋🙂_🥀🦋😅 #gd_boy_tamjid

Hea ami tamjid bolteshii!!🥹🥀
Hea ami tamjid bolteshii!!🥹🥀
Open In TikTok:
Region: BD
Saturday 29 August 2026 18:29:32 GMT
324025
24503
329
1836

Music

Download

Comments

nijham52
🌷⬢ ★彡[ᴛᴀʙᴜ ʙʙᴢ]彡★ ⬢🌷 :
𝑲𝒆𝒘 𝑲𝒊 𝑮𝒄 𝑻𝒆 𝒂𝒅𝒅 𝒉𝒐𝒊𝒃𝒂
2026-08-30 12:14:21
2
shakib548
Shakib🐸 :
Kew gc te add hoba🫠
2026-08-30 17:02:47
1
criminal_aura_13
𝙳𝙰𝚛𝚔 𝚂𝚞𝚜𝙿𝚎𝙲𝚝..🎀🏴 :
real i'd block korar por faks i'd theke notification asholo,......... liked 3 of your stories..?
2026-08-30 17:06:31
3
fahu443
_Fahmida.aaa_.5🕊️❤️‍🩹 :
🙂hoo vai...🫠 ekn se regular amar profile view kore oi notification ta buke ese lge tao nijeke control kore rakhci🫠🙃
2026-08-30 10:46:52
2
sadika1584
★miTh!La★ :
এগুলো দেখে ইমোশনাল হইস নাহ মামা... 😳 তাঁরা আসে দেখতে তাঁকে ছাড়া কতোটা দুঃখে৷ আচোস 😅❤️‍🩹
2026-08-30 06:41:55
295
your25564
INCOMPLETE 🤕 :
hum vai sem to me, 😅 koi din por por profile view korbo ar amr move on sesh
2026-08-30 17:48:55
1
cherryblosum12
❥𝑪𝒉ꫀ𝒓𝒓𝓎🍒 :
আমি তো প্রতিদিনি profail view করি😅😅
2026-08-30 09:18:51
76
tanjinanur2
ᥫ᭡"SuMu"ᥫ᭡🌷🎀 :
সে তার বউ আইডি থেকে profaile view করে 😅😅🫶
2026-08-30 03:52:00
40
no.experience80
? :
জিবন্ত লাশ গুলোর হাজিরা নিতে আসছি 📄🖋️😅
2026-08-31 03:18:48
15
dodo48980
DODO :
need video partner 😭🤌
2026-08-30 16:51:08
4
sawda.t.t23648bsvskw
Sawda💝 :
kew gc te add hoba?
2026-08-31 02:36:33
1
mst.jiniya.jannat18
𓆩♡Jɪɴɪʏᴀ..ᥫ᭡ シ :
এটা এক প্রকার শান্তি প্রোফাইল ভিউ করা😅 কিন্তু খারাপ লাগে অনেক কষ্ট হয়🥹
2026-08-30 04:43:08
10
mm..marufmiah
ⱮȺꞦƲꞘ :
কিসের move on 😅 move on বলতে কিছু নাই,,মানুষ এটা বলে শুধু নিজেকে সান্ত্বনা দেয়,, তাও ভুলতে পারে না ❤️‍🩹
2026-08-31 03:32:17
11
riya___12x
𖹭 ֶָ֢ me নাগিনী𓆙🐍 :
grupe keu add hoba?
2026-08-31 14:19:08
1
ayanahmedirfan1
💫Ꮖʀꜰᴀɴ♥️ :
Vai Tui amr boke ayy Tur ak ak ta post amr hridoy cidro korte sokkhom 😅🙏
2026-08-29 18:49:32
24
serventofallah159
Jaber Sawdagor🇧🇩🇯🇵 :
ভাই আমারটা রাত ১২ টার পরে প্রোফাইল ভিউ করে 🥲 যেনো আমি না দেখি ভিউ করেই ব্লক করে দেয় যেন আমি না দেখি, কিন্তু আমি ওর প্রোফাইল ভিউ করা পযন্ত অপেক্ষা করি😅
2026-08-30 04:21:57
7
_._fahad_._05
𝔽𝕒ℍ𝕒𝔻. ℕ✨🌛 :
hea vai 🥺😌
2026-08-30 04:09:46
5
.limon2.0
📝বিদ্রোহী কবি 📝 :
ভাই তার করা একবার Profile View আমার এত দিনের Move On কে এক মূহুর্তে শেষ করে দিল..!!😊💔
2026-08-29 18:58:08
7
_zayra_7
ᯓᴢᴀʏʀᴀᡣ𐭩 :
এদিকে তার Id-র নামই আমি জানি না 🙂💔
2026-08-30 08:32:40
7
radifa413
❤️‍🩹❤️‍🩹 :
just last msg sr seen 🥺
2026-08-30 16:51:08
0
kotamoni10
ᥫ᭡ অলক্ষী.!?🌻🫠 :
অলক্ষী গ্রূপে এড হবে আপুরা 🫠🌷
2026-08-31 07:05:29
1
puspita8103
✨𝐒𝐩𝐚𝐫𝐫𝐨𝐰🦋🕊️ :
R ai dike ami tar ld block kore rakhchi.. vai onek kosto e move on korechi.. r cai na ❤️‍🩹
2026-08-30 13:47:35
4
anuska9359
Anuska :
ব্লক করে দিলেইতো হয় 🙂
2026-08-31 02:14:05
2
user645208123
🦋😅~ধ্বংসবতী~😅🦋 :
এটা এক প্রকার শান্তি প্রোফাইল ভিউ করা😅 কিন্তু খারাপ লাগে অনেক কষ্ট হয়🥹
2026-08-30 06:52:48
4
To see more videos from user @gd_boy_tamjid, please go to the Tikwm homepage.

Other Videos


About