@mybe_sayra: Tobe Babar kache meyera sob somoy ei chottoi thake-!😊❤️‍🩹 . . . . .... #unfrezzmyaccount #fyp #vairal #trending #foryou @For You @TikTok

•𓂃𝐒𝐚𝐲ر𝐚!¿🌙
•𓂃𝐒𝐚𝐲ر𝐚!¿🌙
Open In TikTok:
Region: BD
Monday 31 August 2026 01:49:42 GMT
84324
7209
70
320

Music

Download

Comments

stranger6961
রঙ্গনা!!✨ :
16 next year den api plz 🙂
2026-08-31 11:02:33
4
user19807786387962
z GDX :
next year I turned 18 year old but I wanted to go my past life time cause those times are too much good then now 😅
2026-08-31 17:42:07
0
adrija438
༄Adrija࿐ :
plz can you make 16 Apu 🥺
2026-08-31 13:12:58
0
user07741670
-অলক্ষী_?!🍂🪾 :
19 plz plz apu plz plz 🫠
2026-08-31 14:36:33
5
your_princess_010
Fauziya _ibnat_Prova💖 :
next year I will 18 plz
2026-08-31 11:06:41
3
topbutterfly29
top butterfly 🦋 :
can you make 16 please 🥺 apu
2026-08-31 11:41:04
18
naimu666
naimu :
next month, 20 diyen koren toh
2026-08-31 18:43:39
0
moonmoonislammim
Qiana islam🌷❄️ :
18 diye ektah video dio apu🥹
2026-08-31 13:17:41
20
ariba_raika
𝐑𝐚𝐢𝐤𝐚💌🧚‍♀️✨ :
বাবা আছে কিন্তু আমার বাবা নেই 🫠❤️‍🩹
2026-08-31 15:31:35
27
hinata.hyuga663
⋆.˚🦋༘ 𝗛𝗶𝗻𝗮𝘁𝗮𖤐⭒๋࣭ ⭑ :
vai tmra jno.? amr jokhon 6 bochor tokhon theke amr onk sokh J amr 14-16 bochor hobe, tarpor jokhon amr 14 bochor tokhon Kichu ajaira sad post dekhe sudhu vabtam Boro howa mane sacrifice chara kichui nh kintu nh Ami onk gole jetam onk abegi hoye jetam sob dekhe amr Valo somoy Mone Porto nh sudhu kharap somoy guloi Mone Porto, kintu ekhon ami 16 te pa rakhte colechi ekhon Ami onk happy Ami Ammu re boltechi J Ammu Ami koto Boro hoye gelam tai nh?🥹 amr ekhon 16 bochor hobe Ammu sudhu hesechilo, Ami ekhon khub valoi bujhi J jibone sudhu abeg niyei takha jay nh Amr Ammu amk vloi sadhinota dey tai Ammu amk ja nishedh kore Ami ta AR Kori nh Ami Ammur olokkhi meye theke lokkhi meye hoyechi 🥹 ei Khushi Ami koi rakhbo.?🥹 Ami ekhon AR Kichu sad pore dekhe abegi hoye jai nh Ami onekkei bujhate cai kintu Tara bujhte cay nh tai amio tader somoy die boli Ekdin sob e bujhbe...!!🫠💖
2026-08-31 15:07:40
5
tanma5
Nizvi_T :
apni 16 diye baniye diva please 🥺🙏
2026-08-31 09:20:20
4
sanabin07
nilu :
ami ektu chapa shovaber aj babar shathe kotha bollam matro 1 minute ..maje maje abbur shathe kotha hoi 2/3din por ..kokono mon khule kicho chai na amr shathd abbur bonding ta emoni
2026-08-31 07:47:10
5
najifaislam27
M)> :
plz 14 diye dew 🫠🙏
2026-08-31 14:36:42
1
fatema.islam.priy8
. :
apu idea ta nilam
2026-08-31 12:39:05
1
nova.o7x
Afsana :
sm
2026-08-31 11:58:04
0
ummeyhabiba492
Hbfashion :
me 16
2026-08-31 18:57:54
0
jannatjahan428
jannat 🥰Xahan sumaiya🥰 :
বাবা থেকেও নাই
2026-08-31 17:46:47
0
ripa.islam15017
🔰🔰Ripa Islam🔰🔰15 :
হুম
2026-08-31 05:08:38
1
_mahuuuu_
?-ꪑꪖհꪑꪊᦔꪖ(:🐣 ꪜ :
𝗔𝗽𝘂 𝟭𝟲 𝗱𝗶𝘆𝗲 𝗯𝗮𝗻𝗮𝗶 𝗱𝗶𝗼 𝗽𝗹𝘇 𝗼𝗸𝗵😭
2026-08-31 17:40:21
0
kim.nowsin0
NOWSIN🦋 :
16 diye ekta banaiya de mama🙂🙌
2026-08-31 17:37:10
0
tushiislam64
🍒🌷^°,,,Tulip,,,^°🌷🍒 :
Baba, 🥹❤️🫶🫶
2026-08-31 17:31:02
0
fatemajahanrima0
Black arts🖤 :
amr abbu akhono bole kothay tomar 17 years hoise .Tumi to akhono amr Kase choto ma🥺.
2026-08-31 17:08:45
0
jannatul__tuly
মেঘলা 🌸❤️‍🩹💫 :
ulto den ar 16 diye din ammu ekhno bole ze Ami naki bujhi nah 🫠❤️‍🩹
2026-08-31 18:19:53
0
To see more videos from user @mybe_sayra, please go to the Tikwm homepage.

Other Videos


About