@njr_jeet_roy: স্বপ্ন ছিল Dream College, কিন্তু পরিস্থিতির কাছে স্বপ্নটা হেরে গেল। 🥀💔 #DreamCollege #Reality #Life #Dream #TikTok

𝐉𝐄𝐄𝐓
𝐉𝐄𝐄𝐓
Open In TikTok:
Region: BD
Monday 31 August 2026 12:48:28 GMT
57982
3568
240
208

Music

Download

Comments

sabu24908
Account is not found :
hea,,,, same dream clg ta ar pawa holo nah 😅
2026-09-01 15:18:52
1
omurfaruk0725
عمر فاروق :
science newyar issa silo😅
2026-09-01 09:43:20
1
fultusi__28
-सिफ़ा? :
kuno pblm neii...ami atke gelam 4.56 [kumudini govt womens clg in science]😌❤️‍🩹
2026-09-01 03:09:05
2
mst.sumaiya.aktar86
SR Šuḿẫiyẫ Ẫḱtẫř (Sumu) :
আজ মেয়ে বলে ড্রিম কলেজে ভর্তি হতে পারলাম না 😓😓
2026-08-31 15:41:25
58
munjerin.mithila
Mithila 🥺🇧🇷 :
ahaa same🥹
2026-09-01 06:40:46
1
maimunh0190
HM Maimun :
পরিবার খরচ চালাতে পারবে না, তাই পাটটাইম জব করা শুরু করছি, স্বপ্নের কলেজে ভর্তি হবো ইনশাআল্লাহ😥☺️বি এ এফ শাহীন কলেজ।
2026-09-01 18:34:51
4
cutieeee2689
👑Black queen👑 :
মেয়ে বলে আজকে নিজের সম্প পূরন করতে পারি নি
2026-09-02 16:46:47
2
md__abid__hasan__4320
MD Abid Hasan :
same bro
2026-09-01 03:05:06
1
rabbiahmed0987
Taibur Rahman :
same situation 😭
2026-09-01 15:54:09
1
user460259745
Khalid :
আমি শারিরীক, মানসিক ও আর্থিক সকল দিক দিয়ে আমি অক্ষম
2026-09-01 05:30:19
15
user42417734487817
মিষ্টি বোনদের দুষ্টু ভাই 😊😊 :
হুম মধ্যবিত্ত ফ্যামিলি সব কিছু ইচ্ছে বাহিরে করতে হয় 😔😔😔
2026-09-02 09:52:11
4
mdraja2708
Rakhi...🌷🐦 :
science newyar issa silo😅
2026-08-31 14:43:05
21
calista_waah
Jarin-!? 💢🛐 :
amr ssc result 4.44 asche but amr parents and amio vlo asa korechilam kintu here gechi.amr ma onk kotha sunaiche but baba bolche ja korcho tatei ami khusi. tobe amar familyr obostha otota vlo na thaka sotteo amr sopno ke pradhanno die amke private college e porabe emon family thakle r ki lage 😌❤️‍🩹 kintu dream College e porte parlam nh result er karone 🫠❤️‍🩹
2026-09-01 16:14:34
3
sp_cnglife
Nusrat :
amio pari nai..😅result o valo cilo tk er problem o cilo na..shudu baba vai desh er baire eka meye k sohore porte dibe na..💔aj meye bole sopno bishorjon dite hoice..😅er por theke ar pora lekhay mon boshe nai..ekhon shobai boler hsc te valo kor ei bar porabo but ekhon amr pash fail er maje julteci😅💔familyr amr shate kora onnoy ami kokhono bulbo na..😊
2026-09-01 13:26:30
2
meghlamony01
🦋Megh🦋 :
same ahhh🤧
2026-09-01 05:42:08
3
army_boy_270
Dream_Soldier_2027 :
সত্যি ভাইয়া 🫠😓
2026-08-31 13:13:26
9
meherin_akter3
♡ 𝖬𝕦𝒌†í♡ :
হয়তো আমার স্বপ্ন স্বপ্ন হয়ে থাকবে কারণ আম্মু ঐ কলেজে দিতে চায় নাহ্ পরিবারের কোনো সমস্যা নাই😌❤️‍🩹
2026-09-01 07:10:49
3
tipu.chaudhary3
বাবা মায়ের বড় মেয়ে :
আমি আমার স্বপ্নের কলেজে ভর্তি হবে 🥰🥰🥰
2026-09-01 06:29:42
1
cute.mithila12
🥀Mithu🥀 :
Amio parlam nh sudhu family jonno r meye bole sokol sopno more geche 😭😭😭
2026-09-01 14:16:41
2
onamekarimi
Rimjim 11 :
এত কষ্ট করে A+ পেয়েছি শুধু পলিটেকনিক এ ভর্তি হবার জন্য, কিন্তু মেয়ে বলে আজ পরিবার দিলো না 😅
2026-09-01 13:17:04
4
tuli.mondol27
-Your _পার্বতী 💝🌺☘️ :
ভাইয়া আমারও স্বপ্ন রাজশাহী কলেজ এ ভর্তি হওয়ার কিন্তু পরিবারের জন্য সে স্বপ্ন পূরণ হবে না 🥹😅
2026-09-01 14:05:47
1
sujoy.mondol24
㊗ZED OSCAR MONDOL✎ :
ভাই ভাই এক দব ঠিক আমারো একি অবস্হা
2026-09-02 02:29:40
1
jhinuk.hossain67
J🕊️ :
dream er Kotha bad dilam porishthitir karone 1 subject a fail gechi☺️
2026-09-02 05:43:45
1
miss.anarkoli4
꧁༒☬𝓝𝓪𝓫𝓲𝓵☬༒꧂ :
আমার ও হলো না Dream college
2026-09-02 14:57:21
1
To see more videos from user @njr_jeet_roy, please go to the Tikwm homepage.

Other Videos


About