@its__your__tanha__x97: জীবনে প্রথম বার ইন্টারে উঠুম তো তাই একটু টেনশনে আছি!!🙂❤️‍🩹 #creatorsearchinsights #viewtiktoktrend #viralvideo #fyp @TikTok @TikTok Bangladesh

𝑨𝒓𝑩𝒖?🕊️🐾
𝑨𝒓𝑩𝒖?🕊️🐾
Open In TikTok:
Region: BD
Tuesday 01 September 2026 03:36:55 GMT
114918
3156
762
379

Music

Download

Comments

aboni039
🦋Aboni🦋 :
SSC te science HSC te arts🙂🙌🏻
2026-09-04 10:09:38
20
johan2025.shaik
!....good girl...! :
vai ami comarch nisi valoi hoisa...!!😊
2026-09-03 15:48:15
1
do_x_die8
𝐓𝚊𝚑𝚒𝚢𝚊?🕷️ :
areh vaii ne... porle sob possible...suru thkeii vlo vbe prbi chapter sesh kre nijeii nijr test nibi...k blche vlo result hbe nh? r inter a science,ssc te science owwh vaii power e onno rkm...27 sle ssc ta di amioo nicchi 😭👅
2026-09-04 05:22:15
2
md..j.i.h.a.d
🕷️!¡ᴊɪʜꫝᴅ !¡🕷️ :
science er power e onorokom [Heartwarming]
2026-09-03 15:26:44
1
_nusrat.17
𝐓𝐨-𝐌𝐚-𝐓𝐨🍅 :
Ekdom easy no pera😃 (mittha bolar emoji)🙂💔
2026-09-03 12:57:01
1
khadu861
অলক্ষী!?🌻❤️‍🩹 :
পড়তে পড়তে মরে গেলেও আমি ইন্টারে সাইন্স নিমু 🙂
2026-09-03 13:19:56
219
mussaddak3
SABIHA_👑 :
Joto hard aii hok ami science niyeii porbo 🙂🙌
2026-09-02 12:21:20
181
____safu____0
–𝗬𝗮𝗺𝗶𝗻 𝗭𝗮𝗵𝗿𝗮🌻🦋 :
যত কঠিনই হোক সাইন্স ই নিমু ইন্টারে 🙂
2026-09-03 11:44:55
80
arcuarcu6
🎀𝓐𝓻𝓬𝓲 🎀 :
Ekbar jehetu science niya nisi ar bad dimu nah🙂
2026-09-03 15:10:22
27
moynaa443
_⚡sayma's vibes🪔🪐 :
jara science niche tader chuker pani chara kichui dekini🙂
2026-09-02 21:11:11
50
afrin.akter.aloh
Afrin Akter Aloh :
Alhamdulillah science niye HSC completed 🙂 bas khaite khaite baicha geci
2026-09-03 06:07:49
3
shakura.flower
Heartbeat :
না অনেক সহজ।😁(আমি চাই সবাই আমার মতো আবেগে বিপদে পড়ুক)
2026-09-02 18:12:31
28
jannu_neiii
𓂃 ࣪˖ȷᥲᥒᥒᥲ𝗍˖𐙚🎻 :
Onk sohoj purai panir moto...! (mittha bolar emoji)&🥰🥀
2026-09-04 03:45:10
7
_.soya_rahman._
~Soya Rahman🥂 :
duniya ulte geleo ami science niyei porbo
2026-09-03 10:47:59
9
tasu6665
TASU🎀 :
এসএসসি তে জি.পি.এ ৫:০০ পাওয়া স্টুডেন্ট ও ইন্টারে সাইন্স এ ৫ বিষয়ে ফেল করে,এখন বুঝে নেন সহজ নাকি কঠিন😌
2026-09-01 14:36:23
24
jannat36345
𝐉𝐀N̬̂ɳÂ̬ƚ ᥫ᭡ 🎀 :
hea vai amakew boilen onek kothin naki.. 🫶😶
2026-09-02 04:35:44
6
sadi.ya23
Sadi Ya :
যারা বলতিছে সহজ তারা তোমাকে সাগরে ফেলে দেওয়ার চিন্তা ভাবনা করছে 😁🙂
2026-09-01 12:12:40
11
afsanamimi492
📚 Quiet Scholar 📚 :
সাইন্স কঠিন হলেও আমি সাইন্স এর দলে 😅
2026-09-02 10:31:16
5
mst.tisha11
🧃𝖙𝐢𝕤ℏ𝖆⁻🕊️ :
pabna theke bolchi 🙂🙏🏻
2026-09-01 14:06:41
4
nafisa6506
✨🌷 Nishat's Wife ✨🌷 :
jai hok science e nibo🙂
2026-09-03 06:56:00
5
thatgirl.587
ᯓᡣ𐭩ִмαꫝυ🪷 :
Prem korio nesha korio kintu inter e science nio na 😊💅🏼
2026-09-03 10:28:28
69
bristyislam1232
Orin islam Aira :
এসএসসি science ইন্টার এ Art's
2026-09-04 04:37:20
18
jidanahmed73
★彡[SR JIDAN]彡★ :
সাইন্সে A+ পেয়েও ইন্টারে আর্স নেওয়ার ব্যাপারটা😁😁
2026-09-03 14:40:05
41
user6925024870261
🌺 ভন্ডবতী 🌺 :
তুমি যে গ্রুপ নিয়ে পড় না কেন সেটাই কঠিন। তবে পড়া নিয়মিত করলে তা খুব সহজ হয়ে যাবে। আর সাইন্স এর একটা সুবিধা হলো তোমাকে বায়োলজি ছাড়া বাকি গুলো তেমন মুখস্থ করা লাগে না। আর তুমি যদি ম্যাথ এ ভালো হও তবে তোমার জন্য সাইন্স ভালো হবে। এতে তোমার পদার্থ রসায়ন ও গনিত নিয়ে কোনো চাপ থাকবে না। আর টার্গেট যদি হয় ইন্জিনিয়ারিং বা মেডিকেল বা ভার্সিটি ক তবে সাইন্স নাও। আর হ্যা সাইন্স নিবা আর ম্যাথ বা বায়োলজি skipকরবা এটা বুদ্ধিমানের কাজ নয়। আর শেষ কথা কোনো কিছুই সহজ না তবে তুই যদি একটু পড় তাহলে তোমার কাছে সব সহজ মনে হবে
2026-09-02 21:51:58
45
rimi.jannat21
Nabila jannat ✨ :
apu science niye poro science panir moto sohoj 😅
2026-09-01 23:28:18
9
To see more videos from user @its__your__tanha__x97, please go to the Tikwm homepage.

Other Videos


About