@maya.45673: 😌❤️‍🩹#foryou

Maya>💗🐼
Maya>💗🐼
Open In TikTok:
Region: BD
Wednesday 02 September 2026 09:45:59 GMT
647548
34451
326
1758

Music

Download

Comments

your.pookei34
YoUr Pookei💘👻 :
amio amr ex k onk respect kori seo amk kore🙂
2026-09-04 02:10:01
1
.a810034
\~অলক্ষী!?🌻✨ :
এটাই মনে হয় ভালোবাসা 👍🏻
2026-09-04 04:11:54
80
sweatheart3036
Arian :
I'm still respect kori,,shy amk kore. kokhono emn kiso boli na ba korina,,jate bodnaam hoy
2026-09-04 16:59:32
0
sumaiya.akter8417
sumu💌🫶 :
আমিও তাকে খুব ভালোবাসি কখনো ঘৃণা করতে পারবোনা
2026-09-03 09:34:38
143
your00tamu
🍒Cherry🍒—͟͞शुदिनर'🌷 :
kew group a add hoba
2026-09-04 20:00:29
0
himu1073
🌸 পা র্ব তি 🌸 :
Ami o respect kori❤️
2026-09-04 05:30:56
0
s.i.d.r.a.t.u.l.m6
@Montaha Muna.. 🖤★★ :
এই যোগে তার মতো প্রমিক হলে এক্স খুব কম হতো
2026-09-03 15:06:25
21
copol.ahamed.riko
RIKO✨ :
ex nai to kivabe bujhbo 🙂
2026-09-03 15:42:17
1
ritu.islam5916
𐙚_𝗽ꫝ𝗸ʜɪ~ᥫ᭡ :
যতবার নোটিফিকেশন আসবে ততবার দেখব😩😩
2026-09-04 00:31:01
31
tabassumtanu619
রহস্যময়ী :
তাদের সময় ভালোবাসার দাম ছাল সম্পর্কের মূল্য ছিশ
2026-09-03 17:18:01
16
noo_name149
Sᴜʜᴀsɪɴɪ ♡🕊️ :
কে বলছে আমার জন ও আমায় এখনো অনেক respect করে আর ভালোবাসার কথা তো বাদই দিলাম 😊❤️‍🩹
2026-09-03 13:33:44
9
sadia.2277
🫀কাদন্বিনী"💓💌 :
সেইম আমিও চাই আমার Ex ভালো থাকোক 😅
2026-09-03 07:40:31
8
arohi.aru89
Arohi Aru :
আমি আমার ex এর সাথে কথা বলি না কারণ মায়া বেড়ে যায় ঠিক আগের মতো ভালোবাসতে ইচ্ছে হয়😅😅😅
2026-09-04 03:18:25
6
fariya..akter....77
🎀💫সুবাসিনী💔🍒 :
এটাই ভালো বাসা আর আমরা কি করি😂
2026-09-04 09:16:57
5
.tithi240
✨تيثي तिथि✨ :
আমি ও আমরা Ex কে খুব বেশি ভালোবাসি
2026-09-03 08:24:29
12
imtiaz...05
˗𝑩𝒂𝒅—͟𝑩𝒐𝒚`🦅 :
কেউ শত্রু হবেন 😞
2026-09-03 07:28:05
6
tawsifa.jaman
Tawsifa Jaman :
আমিও আমার ভালোবাসার মানুষ কে ঘৃণা করতে পারি নাই এখনো 🙂♥️
2026-09-03 15:47:32
6
smiler_____queen
✫✩ღ𝑇𝑎𝑛𝑗𝑖𝑛𝑎*•.¸♡ღ :
সেইম আমি ও তারে খুব ভালোবাসি
2026-09-03 10:05:27
5
user2797774000392
✿༺𝐶𝑢𝑡𝑖𝑒𝑒༻✿ :
আমি তাকে খুব ঘৃণা করি
2026-09-03 13:36:43
5
sabuya.akter
♡●𝐈𝐔 এর নানি 🐸✌ :
Ex না পাওয়া ভালোবাসা 🐸🪉
2026-09-03 01:14:58
8
picchir.jamay3
🎀Picchi'r Jamay🎀 :
প্রাক্তন আমাদের ও আছে। সম্পর্কের বিচ্ছেদ আমাদেরও হয়েছে। আমরাও কারও প্রাক্তন,কারও অতীত। আমাদের ও এক সময় একটা সম্পর্ক ছিলো। কেউ আমাদের অনেক কথা দিয়ে কথা রাখে নি। আমাদের সাথেও অন্যায় হয়েছে। কেউ ঠকেছে, কেউ ঠ'কিয়েছে। কিন্তু আমরা অন্তত এই so called expose way কে বাছাই করি নি, সকলের সামনে টেনে হি'চ'ড়ে অ'প'মান করি নি, নিচে নামাই নি। কেনো নামাবো? ভালোবাসা কি এতই ইউজলেস জিনিস ভাই? যে সম্পর্ক শেষ আর গোপনীয়তাও শেষ করে দিবো, তাকে অসম্মান করবো সকলের সামনে। অন্যের দোষ গুন গোপন রাখা ধর্মের ই নীতি, তার শাস্তি সে তার হিসেবে পেয়েই যাবে। এক্সপোজ কোনো সুস্থ প্রেমিক - প্রেমিকার কাজ না। আমি ব্যাক্তিগত ভাবে এইসব এর সমর্থনে না। ❤️🌸
2026-09-03 10:09:55
5
tahi_queen2
—✧𝐓𝐚𝐇𝐢!𐙚💗🕊️ :
celibrati apu Amr caption copy korce 😭🫶🙂ok no pblm, &tnx😩
2026-09-03 02:40:55
8
puja.sd60
puja sd :
ami ekono re onek valobasi 🫠❤️‍🩹
2026-09-03 17:55:06
3
To see more videos from user @maya.45673, please go to the Tikwm homepage.

Other Videos


About