@onuvoti43: সবচেয়ে confusing situation হলো, যখন কেউ আপনাকে হারাতেও চায় না, আবার আপনাকে ধরে রাখার মতো Effort-ও দেয় না। তারা মাঝে মাঝে Care দেখায়, মাঝে মাঝে Distance তৈরি করে। আপনি Relationship-টা নিয়ে Serious থাকেন, আর তারা Situation-টা নিয়ে Comfortable থাকে। কিছু মানুষ Commitment দেয় না, কিন্তু Hope দিয়ে রাখে।