@naimurs.property.1: আহা কি আদূরে মাখা কথা, আজ থেকে ৩ বছর আগে আমি তাকে বলেছিলাম প্রতিষ্ঠিত হওয়ার পর সব ছেলেদের মতো আপনিও আমাকে ছেড়ে দিবেন, যখন তাকে এই কথাটা বলতাম তখন সে চুপ হয়ে থাকতো কোনো উত্তর দিতো না, কথা ঘুরিয়ে অন্য কথা তুলে দিতো, আমি তখন একটু কষ্ট পেতাম যে কথা কেন ঘুরিয়ে নেও, তাহলে কী সে আমাকে ভালোবাসে না, কে জানতো প্রতিষ্ঠিত হয়ে ছেলেটা আমাকে প্রমাণ করে দিবে যে সত্যি আমাকে ভালোবাসে শুধু মুখে ভালোবাসি বলেনি! হ্যাঁ বিয়ের দিন সে আমাকে এই কথাটাই বলেছি, তুমি জানতে চেয়েছিলে না প্রতিষ্ঠিত হয়ে আমি তোমাকে ছেড়ে দিবো কিনা, তাহলে শোনো বোকা মেয়ে আমি তোমাকে ভালোবেসেছি আমার ঘরের বউ বানানোর জন্য, ছেড়ে দেওয়ার জন্য না! আমি কারো মতো মিথ্যা প্রতিশ্রুতি দেয়নি, আমি প্রমান করে দিয়েছি আমি তোমাকে সত্যি ভালোবাসি, দেখো প্রতিষ্ঠিত হওয়ার পরও তোমাকে ছেড়ে যাইনি, সব ছেলে যে প্রতিষ্ঠিত হওয়ার পর ভুলে যায় না আজ সেটা তোমাকে আমি আমার নিজের করে প্রমাণ নিলাম আমি তোমাকে সত্যি অনেক বেশি ভালোবাসি প্রতিষ্ঠিত হওয়ার আগে যেমন তোমাকে ভালোবাসতাম, এখনও ঠিক তেমনই ভালোবাসবো, তোমার প্রতি আমার বিন্দু পরিমাণে ভালোবাসা কমবে না! (বাসর রাত্রে আমার হাত ধরে কথাগুলো বলেছিলো তখন আমার মনে হয়েছিলো আমার থেকে সুখি এই পৃথিবীতে আর কেউ না, আমার মতো Lucky একটা মেয়ে হয়না) আসলেই ওর মতো জীবনে সঙ্গি পাওয়া ভাগ্যের ব্যপার!!💗 Happy 2 month Anniversary My Love এইতো দেখতে দেখতে ২ টা মাস হয়ে গেলো আমাদের বিয়ের, আপনার কাছে আমার চাওয়ার মতো কিছু নেই চাওয়ার আগেই আপনি সব কিছু আমার সামনে হাজির করে দিন, ভালোবাসা থেকে শুরু করে Everything, আমি আগে ভাবতাম কেউ সব দিক দিয়ে perfect হয় না, পরে আপনাকে দেখে আমার ভুল ভাঙলো! যে একটা মানুষ সব দিক দিয়ে perfect হতে পারে, Ahh আমি সত্যি অনেক বেশি Lucky যে আপনাকে আমি আমার Husband হিসেবে পেয়েছি, আমি সারাজীবন আপনার সাথে থেকে যেতে চাই & i know আপনি খুব যত্ন করে আমাকে রেখে দিবেন, আপনার সাথে এমন হাজার হাজার ২ মাস আমি কাটিয়ে দিতে চাই, আমি জানি আমি আপনাকে একটু বেশি কষ্ট দিয়ে ফেলি কিন্তু সত্যি তো এটায় যে আমিও কিন্তু আপনাকে অসম্ভব ভালোবাসি, আমি গুছিয়ে কথা বলতে পারিনা, তবে কেউ যখন আমার কাছে ভালোবাসার মানে জানতে চায় তখন আমার মনে আপনি আসেন, Umm আবারো বলছি অসম্ভব ভালোবাসি আপনাকে, I Love You So Muchh আমার নির্লজ্জ পুরুষ😌🤍@'পূর্ণতার আব্বু🌼 #naimurerbow🐼

'পূর্ণতার আম্মু🌼
'পূর্ণতার আম্মু🌼
Open In TikTok:
Region: BD
Thursday 03 September 2026 13:05:09 GMT
88323
7365
104
1262

Music

Download

Comments

bad_girlllll55
অপেক্ষা𐙚 🖇️🕊 :
kew gc add hba?
2026-09-04 02:14:32
1
ur__tasnu_0
┇𐙚 𝚃ꫝ𝚂𝙽𝚄 ᥫ᭡🕷️🇳🇵 :
Apuuu tmi to onk lucky...😭💗
2026-09-04 18:18:43
3
heartbeat44104
~~Ricard wifey ~~💋 :
best cpl in tha TikTok 😩🥲
2026-09-04 06:24:12
4
nusaibas.property
'পূর্ণতার আব্বু🌼 :
Sarajibon eivabe pashe theke jeyo Bow, I love you 2 Sweetheart, onek bhalobashi tomake😭🫶🏻
2026-09-03 13:09:24
54
user14589527622294
suraiya jahan :
amr ta o same silent
2026-09-04 20:39:12
1
__baby_panda_
⎯͢⎯⃝𝐓𝐚𝐬𝐦𝐢𝐚⎯ᥫ᭡⎯⃝Apu⎯͢🪐💫 :
Best cpl in the World ...😫😊🖇🙌
2026-09-03 13:10:13
17
protiva.chowdhury4
-:protiva chowdhury !?✨🤍 :
Caption ta osomvob sundor 😭🤍✨🫶🕊️masha Allah sarajibon eksathe thako!!✨💗
2026-09-03 14:53:08
8
user743985300
𝓝𝓪𝓰𝓲𝓷 🐍💋⋆. 𐙚 ˚ :
Big fan appi please riply 😩💗
2026-09-03 13:21:17
3
as.h.mim
Afrose 🥰❤️hiya mim🥰😘🥰 :
Ayyyyyyyyhayyyy ki cute
2026-09-05 02:47:23
1
__aurora__chowdhury__
—✧𝐀𝐮𝐫𝐚𐙚!💗🦢 :
iss erokom lucky jodi ami hotam🫠💔
2026-09-03 13:10:12
3
eshaa.bbz12
Eshaa?🌷 :
amon "নসিব" koy jon er hoy vaii..??🫠🥀 Nusaiba apu asoleii onk beshii lucky..😌✨
2026-09-04 09:23:48
4
ramisa.chowdhury40
──Ramisa_আপু!? 💙🕊️ :
ummmm ki sondor -! 😭✨🫶🏼
2026-09-04 11:40:14
1
abrars__wifey
'পূর্ণতা🌼 :
Umm ki sundorr😭🫶
2026-09-03 18:06:16
2
nadushimanto
🕸️—͞𝐍ꫝDᴜ !¡🗯️ :
আপনাদের রিলেশনের কয় বছর
2026-09-04 14:02:04
1
jannat93361
T𝐚𝐧𝐡𝐚_আপু?!: :
- Caption ta Onk besi Valo lagche 😭🙌🏾
2026-09-04 06:36:53
1
mst_opurnota
🫀𝐑🌷 :
6 number cmt😫🥹🫠👍🏻
2026-09-03 13:12:25
3
tanjid.raw
—͞TꫝNJID :
jdi o bujhtoh 🫠
2026-09-04 14:37:03
2
new_ff_writer_sumu7
𓂃𝐉𝐄𝐍𝐍𝐈𝐄✩ :
বইন তোরা single দের উপর আর অত্যাচার করিস না 🙂🙏
2026-09-03 14:41:05
4
shizuokanobita3
Radhika 💗 :
Apu tmr luck ta koto vlo... sob meyer kopal a jodi amon manus thakto 😅❤️‍🩹....Jake vlobashi se proti niyotoi jene buje kosto dei... amder 3 year relationship but age amder ta relation ta khub vlo akta bonding er modde silo but akhn se proti niyoto amke jene buje kosto dei.. take bolleo se buje na ❤️‍🩹
2026-09-03 14:14:31
2
an.22.19
𖹭.ᐟɑׁׅ֮ϐׁꪱׁׁׁׅׅׅꭈׁׅ<𝟑 .ᐟ⚡︎ :
aj kew nei bole 🙂💔
2026-09-04 13:06:26
1
user8249240105778
✨~ASA~✨ :
hmm a kotha ta se shob somoye bole🥹🫶🏻💗
2026-09-04 07:13:55
1
secret67hl
♡𝙀𝙡𝙡𝙤𝙧𝙖𓍯🕊️ :
ami tar jonno ekjono oppekha kori jodi o brecap hoise tau ami take vlobasi kintu se hoyto base na 😅💔
2026-09-04 11:24:51
1
r341258
MOON🌙 :
কেপসনটা
2026-09-05 06:41:46
1
To see more videos from user @naimurs.property.1, please go to the Tikwm homepage.

Other Videos


About