আর এইদিকে এক কপাল পড়া আমি যায় করি তাতেই বাঁশ খায় 🙂👀
2026-09-04 03:57:44
44
𝗛𝗲𝗱𝗮🫦 :
girls gc te add hoba kew
2026-09-04 07:19:57
0
🎀Sᴛ ʜᴀғsᴀ✨ :
ceo hoise boin 🥲🤌🏼
2026-09-04 07:30:00
0
🕸-𝐗𝐲𝐲𝐋𝐢𝐧𝐚_𝐑𝐁𝐋𝐗-🕸 :
luck matters
2026-09-04 07:39:33
0
🌊𐙚_𝙸𝙳𝙸𝙳 𝚡 𝚄𝙽𝙸𝚂_𐙚🌊 :
ar ambassador jennei o to ceo
2026-09-04 02:50:45
1
ᡣ𐭩𝗕𝗹𝗶𝗻𝗸 𝗠𝗲𝗴𝗵♡ :
Ambassadors? nki ceo vai ❤️🩹
2026-09-04 01:57:49
5
Rudana<3 :
BASERIINNN💋✨
2026-09-03 17:18:08
12
★𝐇𝐚𝐟𝐬𝐚 𝐁𝐋𝐈𝐍𝐊★ :
আর আমাদের ভাগ্য এ আল্লাহ ঠাডা ফালাইছে🙂
2026-09-04 04:37:26
8
~슈레야~ :
থাকে যদি নসিবে আপনি আপনি আশিবে 🙂🙂
2026-09-04 06:06:51
5
☁️⋅♡ 𝓕𝓪𝓽𝓮𝓶𝓪 🪐༘⋆.。 :
eta ki vai
2026-09-04 03:14:21
1
𝄞⨾𓍢BLiNk×KiM⋆🍒𐙚⋆˚𓂃₊ཐི༑ཋྀ˚ :
o Ambassador na o CEO. ar o moja kore Baseline bole ni. korean e V k B bola hoy. Tai o vaseline na bole Baseline boleche.
2026-09-04 04:34:56
3
🇵🇹🇧🇷lɹᴉƃ_ʎǝu puɐ 7ɹɔ :
amra jibona ki korlam
2026-09-04 00:51:36
2
⌗┆𓏲𝐓ᴀᴇᵗᵃᵉ𓍯⊹ 📷💿🥢 :
oi meye nijer taka diye Vaseline kince and o Korean Korea te v ke b bole aikhane mojar ki ache ar amne teo or Vaseline onk fav tai she Vaseline niye video make kore
2026-09-04 02:47:37
0
mariamkhan393 :
Korean ra v ke B uccharon kore tai baseline bolse 👌
2026-09-03 17:15:41
0
—✧𝐁𝐭𝐰•𝐍𝐨𝐯𝐚!♡🧸🎀 :
—Korean language এ Vaseline কে Baseline বলে এটা আমি জানি, আর ceo হবে keyboard e ambassador চলে আসছে!🙂💔
2026-09-04 07:46:52
3
📜♡𝐾𝑎𝑛𝑖𝑧•𝐹𝑎𝑡𝑒𝑚𝑎♡📜 :
জীবনে কোনো চুল ডাও ফালাইতে পারমু না🙂🤏
2026-09-04 04:16:15
1
To see more videos from user @blink__nova7, please go to the Tikwm
homepage.