পরের দিন আমার পরীক্ষা তাও পড়া বাদ দিয়ে লুকাইয়া লুকাইয়া খেলা দেখলাম প্রিয় টিপ খেলবে বলে। কিন্তু বিশ্বাস করেন ভাই, লাস্ট মোমেন্টে যখন দেখলাম TEC হেড়ে গেলো। চোখের পানি আর আটকায় রাখতে পারলাম না😓💔
তবে হারলেও TEC জিতলেও TEC❤️🩹
ইনশাআল্লাহ নেক্সট টাইম ভালো কিছু হবে....🥺🫶
2026-09-06 09:55:46
19
TEC.BLADE :
TEC😓💔
2026-09-06 05:53:04
70
ABDUR RAHMAN-1710🚩 :
But i hope our winning 2 teams present their best gameply in international stage ❤️🩹💯
2026-09-06 06:47:29
1
TORVEX GOAT :
luck also matter in E sports😅😅
2026-09-06 09:06:02
1
তাল গাছ💤💭 :
আমার idol এট জন্য খারাপ লাগতাসে
2026-09-06 09:54:59
4
乂 ʝυყҽʟ 乂 :
4:30 er dike basay aschi omne gochol kore khela dekhte boschi, onk matha betha hocchilo tao khela dekha bad di nai, jokhn tec larlo na Inf champ hlo mone hlo 2 gun matha betha bere gelo, onk kharap lahche ❤️🩹
2026-09-06 10:17:05
4
REFATH :
Valo jara khelbe taraito champion hobe?
naki tec hobe.
2026-09-06 10:54:35
1
trizino :
2026-09-06 06:34:47
3
Proxx7 :
Vai Ami kanna Kore deci khela dheke 🥹
2026-09-06 14:00:02
3
AURA NIROB-99 :
BUT BD TOP1 😅
2026-09-06 09:49:23
0
SAKIN ISLAM :
bhole jaben na champion rush a khela metter kore na luck metter kore
2026-09-06 09:24:14
1
DRX.ZYROX :
Next time hobe inshallah
2026-09-06 09:19:35
0
TʊֆǟʀツGǟɖɦA🫶😌 :
যাই হোক।এখন দেখব যে বাংলাদেশের কোন টিম আছে যারা EWS এ ভালো করে।
TEC নাকি শুধু দেশেই পারে,আবার দেখি না অন্যরা কি করে
2026-09-06 06:34:49
2
To see more videos from user @akiraa6t, please go to the Tikwm
homepage.